342623

পুলিশের ভ’য়ে নদীতে ঝাঁ’প, সহকারী অধ্যাপকের লা’শ উ’দ্ধার

বগুড়ার শেরপুর উপজেলায় পুলিশের ভ’য়ে বাঙ্গালী নদীতে ঝাঁ’প দিয়ে নিখোঁজের ২০ ঘণ্টা পর আব্দুল হাই (৪৮) নামে এক সহকারী অধ্যাপকের মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়েছে। আজ বুধবার বিকেল ৪টার দিকে শেরপুর উপজেলার বাঙ্গালী নদীর চকনশি ঘাট এলাকা থেকে তার ভাসমান মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত আব্দুল হাই ধুনট উপজেলার বেলকুচি গ্রামের মোজাম্মেল হকের ছেলে এবং সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার আমিনা মুনছুর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক। এর আগে, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর উপজেলার বাঙ্গালী নদীর আওলাকান্দি ঘাট এলাকায় নৌকায় বসে জু’য়া খেলার সময় পুলিশের ভ’য়ে নদীতে ঝাঁ’প দিয়ে নিখোঁজ হন তিনি।

জানা গেছে, নি’হত আব্দুল হাই বিভিন্ন এলাকার ৮-১০ জনের সঙ্গে বাঙ্গালী নদীর আওলাকান্দি ঘাট এলাকার নৌকার ওপর জু’য়া খেলার আসর বসান। সেখানে অ’ভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ভ’য়ে আব্দুল হাই নদীতে ঝাঁ’প দিয়ে নিখোঁজ হন। তবে জুয়ার আসর থেকে কাজীপুর পৌরসভার প্যানেল মেয়রসহ চারজনকে গ্রে’প্তার করে পুলিশ। এ সময় একটি নৌকা, নগদ ৩৩ হাজার ৪৬০ টাকা ও তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি জ’ব্দ করা হয়।

গ্রে’প্তারকৃতরা হলেন সিরাজগঞ্জের কাজীপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিয়ারা গ্রামের তাছির উদ্দিন তাছু (৫০), ধুনট উপজেলার চান্দিয়ার গ্রামের আজিজ শেখের ছেলে আল হেলাল (৩৮), শেরপুর শহরের দত্তপাড়ার অনিন্দ্রনাথ তাম্বুলীর ছেলে মানিক তাম্বুলী (৩৬), শেরপুর উপজেলার আওলাকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন বলেন, ‘বাঙ্গালী নদীতে পড়ে নিখোঁজ হওয়ার এক কিলোমিটার ভাটি থেকে আব্দুল হাইয়ের মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়েছে।’

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গ্রেপ্তারকৃতদের জুয়া আইনের মা’মলা দিয়ে আজ বুধবার দুপুরে আ’দালতে পাঠানো হয়েছে। এছাড়া নদীতে নিখোঁজ আব্দুল হাই এর ভাসমান মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়েছে।’

সূত্রঃ দৈনিক আমাদের সময়

ad

পাঠকের মতামত