341198

ছেলের জন্মদিনে শাকিব খান ও অপু বিশ্বাসের দোয়া

বিনোদন প্রতিবেদকঃ ঢালিউডের অসংখ্য ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ভালোবেসে তারা বিয়ে করেছিলেন। সেই সংসার টেকেনি। তবে দুজনের প্রেম-ভালোবাসার স্মৃতি হয়ে আছে একমাত্র পুত্র আব্রাম খান জয়। আজ তার জন্মদিন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়কে জন্ম দেন অপু বিশ্বাস।

বাবা-মা একসঙ্গে থাকেন না। তাই নিজের জন্মদিনে তাদের নিয়ে একসঙ্গে কেক কাটার সুযোগ জয় পায়নি। তবে দুজনের কাছ থেকেই মিললো স্নেহ-মমতামাখা ভালোবাসা, শুভেচ্ছা ও দোয়া।

জয় থাকে মায়ের সঙ্গে। মাঝে মাঝে বাবার দেখা পায় সে। মায়ের সংসারে তার খেলার সঙ্গী হয়ে ছিল নানি জোৎস্না বিশ্বাস। গত সপ্তাহেই তিনি মৃত্যুবরণ করেছেন। তাই প্রতিবারের মতো এবার মায়ের কাছ থেকে জমকালো আয়োজনের জন্মদিন পায়নি জয়।

সেই আক্ষেপ জানিয়ে তার মা অপু ফেসবুকে লিখেছেন, ‘বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি। তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।’

সবার কাছে জয়ের জন্য দোয়া চেয়ে অপু বলেন, ‘আপনারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন। জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।’

এদিকে বাবা শাকিব তার ফেসবুক পেজে জয়কে শুভেচ্ছা দিয়ে লিখেছেন, “আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা।

ad

পাঠকের মতামত