341136

‘সাধুবাবারা’ যখন নে’শা করেন, তখন কেন কিছু বলা হয় না! দীপিকার সমর্থনে চড়ছে সুর

বিনোদন ডেস্কঃ মা’দক মা’মলায় দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসার পর থেকে জোর শোরগোল শুরু হয়েছে প্রায় গোটা দেশ জুড়ে। শনিবার দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদের সময় রণবীর সিং এনসিবির অফিসের বাইরে থাকতে চান বলে আবেদন করেন। এমনই খবর পাওয়া যায়। দীপিকা উদ্বেগ, আ’তঙ্কে ভোগেন। জি’জ্ঞাসাবাদের সময় হতে পারে তাঁর প্যানিক অ্যা’টাকও। সেই কারণেই রণবীর এনসিবির অফিসের পাশে থাকতে চান বলে আবেদন করেন বলে জানা যায়। যদিও এনসিবির তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, রণবীর সিংয়ের তরফে এমন কোনও আবেদন তাদের কাছে করা হয়নি।

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট নিতাশা গৌরব। তিনি বলেন, সাধু যখন গাঁ’জার নে’শা করেন, তখন কেন কিছু বলা হয় না। কিংবা হোলির সময় যখন ভাঙের নে’শা করা হয়, তখনও চুপ করে বসে থাকা হয় কেন! বারাণসীর রাস্তায় কেন বিভিন্ন দোকানে ভাঙ বিক্রি করা হয়! তিনি যদি ভুল কিছু বলে থাকেন, তাহলে তাঁকে শুধরে দেওয়া হোক বলেও কটাক্ষ করেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট।

অন্যদিকে দীপিকার হয়ে যখন মুখ খুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ, সেই সময় বলিউডের মস্তানিকে একহাত নেন শার্লিন চোপড়া। তিনি বলেন, যদি কেউ কিছু না করেন, তাহলে কেন ১২ জন লিগাল টিমের সদস্য নিয়ে আলোচনা করতে বসলেন সমন পেয়ে! শুধু তাই নয়, সত্য কথা প্রকাশ করলে, কারও কোনওদিন প্যানিক অ্যা’টাক হয় না বলেও তোপ দাগেন শার্লিন চোপড়া।

সূত্র: জি নিউজ।

ad

পাঠকের মতামত