340783

বৃষ্টির রাতে প’রকী’য়ায় মত্ত আওয়ামী লীগ নেতা!

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের সাহেবের কুঠি মিয়াপাড়া গ্রামে এক গৃহবধূর ঘরে ঢুকে অনৈতিক কাজে জড়িত থাকার অ’ভিযোগে মুকুল মন্ডল (৩২) নামে এক যুবককে আ’টকের পর গ’ণপি’টুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। মুকুল মন্ডল আওয়ামী লীগের উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক এবং পৌরসভা এলাকার উত্তর নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি নুর আলম নিশ্চিত করছেন মুকুল মন্ডল তার কমিটির সাধারণ সম্পাদক। তিনি মকুল মন্ডলের বি’রু’দ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহণের জন্য আওয়ামী লীগের উলিপুর পৌর কমিটিকে জানাবেন বলে জানিয়েছেন।

উলিপুর পৌরসভা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম ঘটনাটি শুনেছেন এবং তদন্ত করে তার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, মিয়াপাড়া গ্রামের গৃহবধূ স্ত্রী ও তিন সন্তানকে বাড়িতে থাকেন। আর তার স্বামী ঢাকায় কাজ করেন। এরই সুযোগে মুকুল মন্ডল ওই গৃহবধূর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। এ অবস্থায় বুধবার দিবাগত মধ্যরাতে মুষলধার বৃষ্টির মধ্যে মুকুল মন্ডলকে ওই বাড়ি ঢুকতে দেখে এলাকাবাসী সং’ঘবদ্ধ হয়ে বাড়িটি ঘিরে ফেলে। এ সময় তিনি লোকজনের আনাগোনা টের পেয়ে ঘরের বেড়া ভে’ঙে পালাতে গিয়ে পার্শ্ববর্তী ডোবায় প’ড়ে যান।

পরে ক্ষু’ব্ধ এলাকাবাসী তাকে সেখান থেকে আটক করার পর গ’ণপি’টুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আ’হত মুকুলকে উ’দ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে থানায় আনা হয়।

এ প্রসঙ্গে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন জানান, মুকুল মন্ডলের বি’রু’দ্ধে কেউ মা’মলা দায়ের করেননি। তাকে তার নিজ এলাকার বাইরে অন্য এলাকায় গভীর রাতে স্থানীয় লোকজন আ’টক করায় সন্দেহভাজন হিসেবে গ্রে’ফতার দেখিয়ে এসআই মো. রাসেল মাহমুদ তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করেছেন। সূত্রঃ সময় টিভি

ad

পাঠকের মতামত