340794

এবার ক্রিকেটারদের স্ত্রীদের মা’দককা’ণ্ড ফাঁ’স করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া

প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মা’দককা’ণ্ডে একের পর এক চা’ঞ্চল্যকর তথ্য উঠে আসছে। এইবার বলিউড ছেড়ে ভারতীয় ক্রিকেটারদের অন্দরমহলের মা’দকের গো’মর ফাঁ’স করলেন ভারতীয় অভিনেত্রী শার্লিন চোপড়া।

তিনি জানান, আইপিএল এর অন্যতম ফ্র্যাঞ্চাইজি কেকেআর-এর ম্যাচের পর পার্টিতে মা’দক নিতে দেখেছেন তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই অ’ভিযোগ তুলেছেন তিনি।

তিনি জানান ‘একবার কলকাতা গিয়েছিলাম কেকেআর-এর ম্যাচ দেখতে। ম্যাচ শেষে পার্টিতে গিয়েছিলাম। হাজির ছিলেন ক্রিকেটার ও তাঁদের স্ত্রীও। মজা হচ্ছিল বেশ। নাচের মাঝে আমি একবার ওয়াশরুম গিয়েছিলাম। সেখানে গিয়ে যা দেখেছি, তা চমকানোর মতো। তারকা ক্রিকেটারদের স্ত্রী’রা মা’দক নিচ্ছিলেন।’

ভারতীয় গণমাধ্যম এবিপি-কে দেওয়া সাক্ষাৎকারে এমনই বি’স্ফো’রক দাবি করেছেন শার্লিন। কোনও ক্রিকেটার বা কেকেআর ম্যানেজমেন্টের কারোর নাম না নিলেও অভিনেত্রীর দাবি, পুরুষদের ওয়াশরুমেও ‘একই কিছু চলছিল।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে মুম্বই ও বলিউডে মা’দক যোগের তদন্তও শুরু করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। সেই তদন্তেই গ্রে’ফতার হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। এবার তলব করা হয়েছে দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিংকে। তারপরে শার্লিন চোপড়ার এমন বি’স্ফো’রক মন্তব্যে হতবাক ভারতীয়রা।

ad

পাঠকের মতামত