340438

এবার মুখ খুললেন ভিপি নুরের স্ত্রী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ঢাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বি’রু’দ্ধে ধ’র্ষণ মা’মলা, আ’টক ও মু’ক্তির বিষয়ে মুখ খুলেছেন তার স্ত্রী মারিয়া আক্তার লুনা।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর মিন্টোরোডে ডিবি কার্যালয়ে যান ভিপি নুরের স্ত্রী। এসময় তিনি নুরের বি’রু’দ্ধে অ’ভিযোগ ভি’ত্তিহীন বলে দাবি করেন। এর আগে শাহবাগের বি’ক্ষোভ এর পর নুরসহ সাত জনকে আ’টক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। তবে কিছুক্ষণ পর ভিপি নুরকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। ডিবি কার্যলয়ে নুরের স্ত্রী বলেন, নুর পরিস্থিতির শিকার, নুরের বি’রু’দ্ধে’ অ’ভিযোগ ভি’ত্তিহীন।

এদিকে ডিবি রমনার ডিসি এইচ এম আজিমুল হক বলেন গণমাধ্যমকে জানিয়েছেন, হাঁ’পানির সমস্যার কারনে ঢাকা মেডিকেলে নুরকে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে তাকে ছে’ড়ে দেওয়া হবে। অন্যদিকে যতক্ষণ পর্যন্ত নুরকে ছাড়া না হবে ততক্ষণ পর্যন্ত ডিবি কার্যালয়ে অবস্থানের ঘোষণা দিয়েছেন ছাত্র অধিকার আ’ন্দোল’ন পরিষদ

উল্লেখ্য, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি ধ’র্ষণ মা’মলা করেন। মা’মলায় মোট ছয়জনকে আ’সামি করা হয়েছে। তাদের মধ্যে ধ’র্ষণে সহ’যোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।

ad

পাঠকের মতামত