340399

পরিবারের ২০ জনকে অজ্ঞান করে ঘরের মালামাল লু’ট

ফেনীর দাগনভূঁঞায় চে’তনানা’শক ওষুধ খাইয়ে দুটি পরিবারের ২০ জনকে অজ্ঞান করে ঘরের মালামাল লু’ট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অসুস্থরা দাগনভূঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তবে কে বা কারা রাতের খাবারে চেতনানা’শক ওষুধ মিশিয়েছে সে ব্যাপারে কিছু জানাতে পারেনি ভুক্তভোগীরা।অন্যদিকে পুলিশ ঘটনাস্থল ঘুরে এসে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে।

পুলিশ ও ভুক্তভোগীরা জানান, গত রাতে উপজেলার এয়াকুবপুর গ্রামের আবুল হাসেম এবং জসিম উদ্দিনের ঘরের লোকেরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর রাতের সুবিধাজনক সময়ে দুটি ঘরের দরজা ভে’ঙে ভেতরে ঢুকে দু’র্বৃত্তরা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। সকাল বেলা ঘুম থেকে কেউ না ওঠায় প্রতিবেশীদের সন্দেহ হয়। পরের ঘরে প্রবেশ করে অচেতন অবস্থায় দুই ঘরের প্রায় ২০ সদস্যকে দেখতে পায়।

তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে ৯ জন বাড়ি ফিরলেও ২ শিশুসহ ১১ জন এখনও ভর্তি রয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে পালাতে দেখেছে বলে দাবি ভুক্তভোগীদের।

অন্যদিকে, হাসপাতালে যারা ভর্তি রয়েছে তাদের অর্ধেকেরও বেশির এখনও জ্ঞান না ফিরলেও তারা শঙ্কামুক্ত বলে জানান চিকিৎসক। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রুবাইয়াত বিন করিম বলেন, প্রত্যেককের অবস্থাই আশঙ্কামুক্ত রয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের আ’টকে অভিযান শুরু করেছে পুলিশ।

ad

পাঠকের মতামত