340134

সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে মা’মলা দুইটি করেছেন তাঁর সাবেক স্ত্রী সামিরা

সালমান শাহ’র মা, ভাই ও মামার বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মা’মলা করেছেন সামিরা, তার মা ও বর্তমান স্বামী। এর মধ্যে সারিমার মা ৫ কোটি টাকার একটি মানহানি মা’মলা করেছেন। অন্য মা’মলাটি করেছেন সামিরা ও তার বর্তমান স্বামী।

প্রয়াত নায়ক সালমান শাহ’র স্ত্রী সামিরা হক। রাজধানীর বারিধারায় স্বামী সন্তান নিয়ে থাকেন তিনি। প্রয়াত স্বামী সালমান শাহ’র জন্মদিনে কথা বলেছেন সময় এন্টারটেইনমেনন্টের সাথে।

সালমান শাহ’র সাথে দীর্ঘ ৬ বছরের প্রণয় ও দাম্পত্য জীবনের স্মৃততিচারণ করেন তিনি। বলেন, সালমান বেঁচে থাকলে ৪৯ বছরে পা রাখতো। সালমান বেঁচে থাকতে খুব আয়োজন করে পালন না করলেও সারপ্রাইজ দেয়ার চেষ্টা করতেন তিনি।

সামিরা বলেন, এখনও সালমানের শূন্যতা পীড়া দেয়। সালমান শাহ’র মৃত্যুর পরে পেরিয়েছে দীর্ঘ ২৪ বছর। মৃত্যু রহস্য উদঘাটনে তদন্ত করেছে ডিবি, সিআইডি, র‌্যাব এবং পিবিআই। সবশেষ তদন্ত রিপোর্টে পিবিআই বলেছে, সালমান শাহ আ’ত্মহ’ত্যাই করেছে।

রিপোর্টে সালমান শাহ’র আ’ত্মহ’ত্যার পেছনে ৫ টি কারণ চিহ্নিত করেছে পিবিআই।
১. সালমান শাহ ও চিত্রনায়িকা শাবনূরের অতিরিক্ত অ’ন্তরঙ্গতা।
২. স্ত্রী সামিরার সঙ্গে সালমানের দাম্পত্য কলহ।
৩. সালমান শাহর মাত্রাতিরিক্ত আবেগপ্রবণতা এবং একাধিকবার আ’ত্মহ’ত্যার চেষ্টা করা;
৪. মায়ের প্রতি অসীম ভালোবাসা এবং জটিল সম্পর্কের বেড়াজালে পড়ে পুঞ্জিভূত অভিমানে রূপ নেয়া;
৫. সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনের অপূর্ণতা।

যদিও তদন্ত রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী।

এ প্রসঙ্গে জানতে চাইলে সামিরা বলেন, এটা আ’ত্মহ’ত্যাই ছিল। উনি (নীলা চৌধুরী) জিদের বশেই এটা মানতে চাইছেন না। সামিরা বলেন, ২৪ বছর ধরে তিনি অসম্মানিত হয়ে আসছেন। তাই, সালমানের মা নীলা চৌধুরী, ছোট ভাই শাহরান চৌধুরী ও মামা আলমগীর কুমকুমের বিরুদ্ধে এ মানহানি মা’মলা করেছেন তারা।

প্রায় ৫ মাস আগে চট্টগ্রামে এ মা’মলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সামিরা। তবে মা’মলার বিস্তারিত আর কোনো তথ্য আপাতত জানাতে রাজি হননি তিনি।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মৃত্যু হয় ঢালিউডের পর্দা কাঁপানো নায়ক সালমান শাহ’র। সেই থেকে তার মৃত্যু, হ’ত্যা নাকি আ’ত্মহ’ত্যা এ নিয়ে ছিলো ধোঁয়াশা? সালমানের রহস্যজনক মৃত্যুর পর এ বিষয়ে অপমৃত্যুর মা’মলা করেন তার বাবা কমরউদ্দিন আহমদ চৌধুরী। সালমান শাহ মৃত্যু রহস্য নিয়ে চলা মা’মলার পরবর্তী শুনানি ১১ অক্টোবর। সূত্রঃ সময় টিভি

ad

পাঠকের মতামত