339821

অ’শ্লী’ল অ’ঙ্গভ’ঙ্গি করায় ট্যাক্সিচালককে ধ’রে পুলিশে দিলেন মিমি

ট্যাক্সি থেকে কটূক্তি ও অ;শ্লীল অ;ঙ্গভ;ঙ্গি করায় এক ট্যাক্সিচালককে পুলিশে দিলেন পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। খবর- আনন্দবাজার পত্রিকা।

ঘটনার সূত্রপাত মিমি জিম থেকে বাড়ি ফেরার সময়। সোমবার গভীর রাতে বালিগঞ্জ ও গড়িয়াহাটের মাঝামাঝি এলাকায় ট্র্যাফিক সিগনালে যখন নায়িকার গাড়ি দাঁড়িয়েছিল, তখন একটি ট্যাক্সি তার গাড়িকে ওভারটেক করে।

মিমি কাচ নামিয়েছিলেন। তখনই লক্ষ্য করেন, পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তার দিকে অ;শ্লীল অ;ঙ্গভ;ঙ্গি করছে। সটান গাড়ি থেকে নামেন মিমি। ট্যাক্সিচালককেও টেনে নামান। ধমকে বলেন, তাকে পুলিশে দেওয়া হবে। এরপরই মিমি পুলিশের সাথে যোগাযোগ করেন। পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্ত চালকের খোঁজ শুরু করে এবং রাতেই তাকে গ্রে;ফতার করা হয়।

ঘটনাচক্রে, ওই দিন মিমির দে;হর;ক্ষী তার সঙ্গে ছিলেন না। মঙ্গলবার মিমি বলেন, সরকারি গাড়ি দেখেও যদি এক ট্যাক্সিচালক তার আরোহীকে উদ্দেশ্য করে প্রকাশ্যে এমন অ;শ্লী;ল অ;ঙ্গভ;ঙ্গি ও ম;ন্তব্য করতে পারে, তা হলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে!

আরও জানান, সে কারণেই তিনি কালক্ষেপ না করে গাড়ি থেকে নেমে প্রতিবাদ করেন এবং পুলিশের কাছে অভি;যোগ জানান।

পুলিশ জানায়, সোমবার রাত ১টা নাগাদ বালিগঞ্জ ফাঁড়ির কাছে ক্র;মাগ;ত হর্ন দিতে দিতে মিমির গাড়িকে ওভারটেক করে একটি ট্যাক্সি। মিমি গাড়ি থেকে নেমে ট্যাক্সিটি দাঁড় করান। তখন ট্যাক্সিচালক মিমির উদ্দেশ্যে অনবরত ক;টূ;ক্তি করে। অ;শ্লীল অ;ঙ্গভ;ঙ্গিও করে।

ad

পাঠকের মতামত