338898

সীতাকুন্ডে প্রেমিকার করা মামলায় প্রেমিক গ্রেপ্তার!

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিয়ের প্রলোভন দেখিয়ে ৫ বছর ধরে শারীরিক সম্পর্ক গড়ে তুলেও শেষে বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় প্রেমিকের বিরুদ্ধে ‘ধ’র্ষণ মামলা দায়ের করেছে প্রেমিকা। পুলিশ অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল জেলেপাড়া গ্রামের পলি জলদাশ (ছদ্মনাম) নামক এক যুবতী চট্টগ্রামের ফ্রি পোর্ট এলাকায় একটি গার্মেন্টসে চাকুরি করতেন। গত ৫ বছর আগে সেখানে চাকুরির সূত্র ধরে পলির (২৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সীতাকুণ্ডের শীতলপুর বগুলাবাজার এলাকার সন্তোষ জলদাশের ছেলে সুমন জলদাশের (৩০)। যুবতীটির অভিযোগ, প্রেম হবার পর থেকেই বিয়ের আশ্বাস দিয়ে সুমন তার সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপন করে যাচ্ছিল।

সর্বশেষ গত ১লা ফেব্রুয়ারী পলির বাড়িতে লোকজন না থাকার সুযোগ নিয়ে সুমন পুনরায় তার সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে। এরপর তাকে বিয়ের জন্য চাপ দিলে সে কৌশলে এড়িয়ে যেতে থাকে। এক পর্যায়ে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় সে। দীর্ঘদিনেও সে বিয়ে না করায় পলি ধ’র্ষণের অভিযোগ তুলে গত রবিবার রাতে সীতাকুণ্ড থানায় প্রেমিক সুমনের বিরুদ্ধে নারী ও শিশু নি’র্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ সোমবার অভিযান চালিয়ে প্রতারক প্রেমিক সুমনকে গ্রেপ্তার করেছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৫ বছর আগে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠার পর থেকেই সুমন পলির সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপন করছিলো। কিন্তু বিয়ের প্রশ্ন আসায় সে অস্বীকার করে। এ কারণে প্রেমিকা মামলা দায়ের করলে আমরা সুমনকে গ্রেপ্তার করেছি। তবে গ্রেপ্তারের পর সে প্রেমিকাকে বিয়ে করতে রাজি হয়। কিন্তু মামলার পর আমরা তাকে ছাড়তে পারি না। তাই আমরা বলেছি আদালতে গিয়েই বলতে হবে সে যে বিয়ে করতে রাজি আছে। তাহলে আদালত জামিনের ব্যাপারটি বিবেচনা করতে পারে।

ad

পাঠকের মতামত