337833

রাজধানীতে হঠাৎ ছি’নতাইকা’রীদের উৎপাত বেড়েছে

রাজধানীতে আবারো ছি’নতাইকা’রীদের উৎপাত বেড়ে গেছে। চলতি মাসে ১০ থেকে ১২টি ছি’নতা’ইয়ের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়। এ সব ঘটনায় অনেকজন হ’তাহত হয়েছেন।

গতকাল রোববার বিকেলে রাজধানীর ওয়ারী বড়গ্রাম এলাকায় ছি’নতাইকা’রীদের ছু’রিকা’ঘাতে মুন্না (১৭) নামে এক তরুণ নি’হত হয়েছে। এ ঘটনায় তার মামাতো ভাই শাহীন আলম (১৭) গু’রুতর আ’হত হয় ।

আ’হতদের স্বজন শাওন আহমেদ জানান, দুপুরে মুন্না ও শাহীন মিলে মোটরসাইকেল করে ঘুরতে বের হন। বিকেলে বনগ্রাম এলাকায় গেলে সেখানে কয়েকজন ছি’নতাইকা’রী তাদেরকে ছু’রিকা’ঘাত করে মোটরসাইকেল ছি’নিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। পরে আ’হতাবস্থায় পথচারীরা তাদেরকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে ন্যাশনাল হাসপাতাল থেকে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মুন্নাকে মৃ’ত ঘোষণা করেন।

নি’হত মুন্নার বাবা মনিরুল ইসলাম জানান, মুন্না বাসের হেলপার হিসেবে কাজ করতো এবং শাহীন ওয়ার্কশপে কাজ করে। বিকেলে ওরা দু’জন মোটরসাইকেল নিয়ে বের হয়। এরপর লোক মারফত শুনতে পাই ছি’নতাইকা’রীরা মুন্না ও শাহীনকে ছু’রি মে’রেছে।

এদিকে রোববার দুপুরে দিকে লালবাগ কেল্লার মোড়ে বাপ্পী, সাগর ও আবেদ এই তিন বন্ধুকে ৫/৬ জন ছি’নতাইকা’রী ছু’রিকা’ঘাত করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদেরকে আ’হতাবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাজধানীতে হঠাৎ করে ছি’নতাইকা’রীদের উৎপাত বেড়ে গেছে। চলতি মাসে প্রায় ১০ থেকে ১২টি ছি’নতা’ইয়ের ঘটনা ঘটেছে। ছি’নতাইকা’রীদের ছু’রিকা’ঘাতে ও মা’রধ’রে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অনেক হ’তাহত হয়ে ঢামেক হাসপাতালে এসেছেন। সূত্রঃ নয়া দিগন্ত

ad

পাঠকের মতামত