337654

যেসব রাশির মানুষেরা সম্পর্কে থেকেও অন্যের প্রেমে পড়েন

আজকাল প্রেম বা যে কোনো রিলেশনশিপে বিশ্বাস করার মতো পার্টনার খুঁজে পাওয়াই কঠিন। কারণ সবার কাছেই এখন ‘অপশন’ অনেক। কোনো একজনের প্রতি বেশিদিন মন টিকে থাকাটাই যেন কঠিন হয়ে পড়ছে। এবার জেনে নিন যেসব রাশির মানুষ সম্পর্কে থেকেও আবার প্রেমে পড়েন।

জ্যোতিষশাস্ত্রের মতেও এমন অনেক রাশির মানুষ রয়েছেন, যারা সম্পর্কের বিষয়ে সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়েন। সম্পর্কে থেকেও অন্য কারোর প্রতি আকৃষ্ট হয়ে পড়েন তারা। চলুন সেসব রাশি সম্পর্কে জেনে নিই-

মিথুন : সম্পর্কের ক্ষেত্রে মিথুন রাশির জাতকরা কোনো সিদ্ধান্তে আসতে বেশ সমস্যায় পড়েন। কমিটমেন্ট দেওয়ার ব্যাপারে সমস্যায় পড়েন। কারণ জীবনে আনন্দ এবং থ্রিল ব্যাপারটা বেশ পছন্দ করেন তারা। প্রেমিক বা প্রেমিকার কাছে সেটা না পেলে সহজেই অন্যের প্রতি আকৃষ্ট হন তারা।

তুলা : তুলা রাশির জাতক-জাতিকারা সব কিছু মানিয়ে নিতে বাকিদের তুলনায় খুব তাড়াতাড়ি পারেন। কিন্তু ‘ফ্লার্ট’ করার ব্যাপারে তাদের জুড়ি মেলা ভার। অনেক ধরনের মানুষদের সঙ্গে মেলামেশা করতে তারা ভালোবাসেন। তাই যে কারোর প্রতিই তারা যেকোনো সময় আকৃষ্ট হতে পারেন। কোনো সম্পর্কে থাকার পরও এটি হতে পারে। শুরুতে সেটা নিয়ে খুব একটা চিন্তার বিষয় না থাকলেও। সম্পর্ক অন্য কারোর সঙ্গে গভীর হয়ে গেলে সমস্যা।

সিংহ : সিংহ রাশির জাতকরা সহজেই অন্যের প্রতি আকৃষ্ট হন। নিজেদের পছন্দ মতো কাউকে পেলে চলতি সম্পর্কের ‘কমিটমেন্ট’ তারা ভুলে যেতে পারেন। এই রাশির জাতকরা জীবনে অনেক উন্নতি করার পাশাপাশি নিজেকে বাকিদের তুলনায় সেরা মনে করেন। এই সমস্যার জন্য অনেকসময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন তারা।

ধনু : ধনু রাশির জাতকদেরও এই সমস্যা রয়েছে। কোনো সম্পর্কে থাকাকালীন অন্য কারোর প্রতি সহজেই আকৃষ্ট হন তারা। এই রাশির মানুষদের মন অনেক বেশি ‘অ্যাডভেঞ্চারাস’৷ সহজে একজায়গায় টিকিয়ে রাখার মতো নয়। যদি রিলেশনশিপে সন্তুষ্ট না হয় তারা, তাহলে আরও কাউকে খুঁজতে থাকেন। তবে নিজেদের বক্তব্যে অনেক বেশি সততা বজায় রাখেন তারা। কোনো কিছু লুকিয়ে রাখতে তারা পছন্দ করেন না।

মীন : মীন রাশির মানুষরা সাদাসিধে হয়। বিশেষত রিলেশনশিপের ক্ষেত্রে। কিন্তু যদি তারা দেখেন, প্রেমিক বা প্রেমিকা তাকে যথাযথ সম্মান এবং ভালোবাসা দিচ্ছেন না। তাহলে সেই রিলেশনশিপ থেকে বেরিয়ে আসতেও খুব বেশি সময় লাগে না তাদের।

ad

পাঠকের মতামত