336239

সুশান্তের লা’শ কা’টার সময় রিয়া পাশে দাঁড়িয়ে ছিলেন, ভিডিও ফাঁ’স

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তদন্তে একের পর এক নতুন তথ্য বেরিয়ে আসছে। এবার জানা গেল, সুশান্তের লা’শ কাটার সময় তার ম’রদে’হের পাশে দাঁড়িয়ে ছিলেন রিয়া চক্রবর্তী। এমন তথ্য দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার বরাত দিয়ে জানা যায়, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরের দিন অর্থাৎ ১৫ জুন মুম্বাইয়ের কুপার হাসপাতালের ম’র্গে দুই ব্যক্তির সঙ্গে ‘অনধিকার’ প্রবেশ করেছিলেন রিয়া চক্রবর্তী। কে বা কারা তাকে ম’র্গে ঢুকতে দিল? কেন ৪৫ মিনিট সেখানে তিনি ছিলেন? ঠিক কী করছিলেন? সামাজিকমাধ্যমে এসব প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে।

সুপ্রিম কোর্টের রায়ে সুশান্ত-মৃত্যু তদন্তের ভার সিবিআই-এর হাতে আসার পরেই ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’ থেকে প্রকাশিত একটি ভিডিওর মাধ্যমে ফাঁ’স হয়েছে এই নতুন তথ্য।

ভিডিওতে দেখা যাচ্ছে, রিয়া সদা পোশাকে। মাথা থেকে মুখ ঢাকা তার, সঙ্গে একজন পুরুষ আর একজন সাদা পোশাকের মুখ বাঁধা নারী। নেটিজনরা বলছেন, রিয়ার সঙ্গের পুরুষটি হয় স্যামুয়েল মিরান্ডা নয়, তার ভাই শৌভিক চক্রবর্তী। আর রিয়ার পাশের মেয়েটি নেটাগরিকদের মতে শ্রুতি মোদী। তবে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না।

তবে প্রশ্ন উঠেছে, কেনো ১৫ জুন রিয়া কু’পার হাসপাতালের ম’র্গে গেলেন? নিয়ম অনুসারে পুলিশের উপস্থিতিতেই, মৃ’ত ব্যক্তির পরিবারের অনুমতি নিয়ে সেই পরিবারের লোক থাকার কথা। রিয়ার ক্ষেত্রে তো তেমন কোনো কিছুই হয়নি। তিনি কি মুম্বাই পুলিশের অনুমতি নিয়েছিলেন? এ বিষয় কি পুলিশ কিছু জানে? সুশান্তের পরিবারের বাইরের লোক রিয়া, তিনি কিভাবে ম’র্গে প্রবেশ করলেন? শুধু তাই নয়, ৪৫ মিনিট সেখানে উপস্থিত থেকে তিনি সুশান্তের পোস্টমর্টেমের কোনো বিশেষ তথ্যকে কি সরিয়ে দিলেন? এই প্রশ্ন ভাবাচ্ছে গোটা ভারতবর্ষকে!

এদিকে রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে। চ্যাটে বার বার মহেশ রিয়াকে সুশান্তের কাছ থেকে চলে আসার জন্য সাহস জুগিয়েছেন। মহেশ ভাট রিয়াকে বলছেন, সুশান্তের কাছ থেকে আসলে তোমার বাবাও খুশি হবেন। সুশান্তের যে ডায়েরির পাতায় রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর প্রতি শ্রদ্ধা ভালবাসার কথা লেখা আছে সেই ইন্দ্রজিৎ কেন রিয়া সুশান্তকে ছেড়ে চলে আসায় খুশি হবেন? এই প্রশ্নেরও উত্তর মিলছে না।

তবে ভারতের একাংশ মনে করছেন সব উত্তর যার কাছে আছে তিনি রিয়া চক্রবর্তী। সিবিআই তাকে জেরা করলে হয়তো এর উত্তর মিলবে! সূত্র: আনন্দবাজার পত্রিকা।

ad

পাঠকের মতামত