331986

শাহেদের ব্যঙ্গাত্মক ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক।। করোনাভাইরাস পরীক্ষায় প্র’তারণার অ’ভিযোগে গ্রে’ফতার হওয়া শাহেদকে ১০ দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আদালত। গ্রেফ’তারের পর বুধবার (১৫ জুলাই) দিনগত রাতে সাতক্ষীরায় তার বি’রুদ্ধে অ’স্ত্র আ’ইনে মা’মলা হয়েছে। ইতোমধ্যে তার বি’রুদ্ধে আরো ৫৯টি মা’মলা রয়েছে। খবর: সময়নিউজ।

এদিকে শাহেদকে নিয়ে ব্যঙ্গাত্মক ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিকমাধ্যম ফেসবুক ও ইউটিউবে এখন রিজেন্ট হাসপাতালের শাহেদ ও জেকেজি হাসপাতালে ডা. সাবরিনার ব্যঙ্গাত্মক ভিডিও’র ছড়াছড়ি।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ইঞ্জামাম উল হক শাওন নামে ফেসবুক আইডি থেকে শাহেদের একটি টকশো অনুষ্ঠানের ভিডিও ব্যঙ্গাত্মকভাবে প্রকাশ করা হয়েছে। ভিডিওতে শাহেদের প্রকৃত কথা (সাউন্ড) পরিবর্তন করে অন্য কোনো ব্যক্তির কথা জুড়ে দেয়া হয়েছে।

ভিডিতে দেখা যাচ্ছে, কোনো একটি টকশোর অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শাহেদ। শাহেদের বাচন ভঙ্গিতে নকল কণ্ঠে বলা হচ্ছে, “আপনারা যখন দেখলেন হামিয়ানা ইনকাম করা শুরু করিচ্চি, সকলেই হামার পিছনে হাপনাগির লাগা লাইগলো। সকলেই হামাক খপ করা হাপনারা ধরি ফেলে দিলেন।”

ব্যঙ্গাত্মক ভিডিওতে শাহেদের বাচনভঙ্গির সঙ্গে মিলিয়ে নকল কণ্ঠে আরো বলা হচ্ছে, “আপনারা দেকিচ্চেন একটা লোক বি’পদে পড়ি গেছে। তাও সাতক্ষীরা দিয়ে আমি ওই যখন বার্ডার পার হইয়া পলাই যাবার ধইরলাম আমাকে ধরি ফেললেন। এতগুলা লোক মিলা আমাক ধইরলো। তা হামাক কাছেতো করোনা আইসবার পারে। ওরা কি আদৌ স্যানিটাইজার মাখি ধইরবার আসছিল, আদৌ সাবার মাকছিল? কুতায় সেই সাবান? কুতায় সেই সেনিটাইজার?”

ভিডিওতে বলা হচ্ছে, “আমার হাসপাতালগুলোতো দেছেনই আপনার সিল কইরা। তার পরে হাপনাগো এতই হিংসা যে, হামি যে শউরের সাথে এক কোটি টাকা নিয়ে প্রতারণা করছি, সেডাও আপনাগেরে পত্রিকাত তুলে দেয়া লাগলো। তার পরে আবার আমার তিন বউ লিয়ে কতা কইচ্চেন। ধরা না পড়লিতো আরো বিয়ে কইল্লাম।”

এদিকে গ্রে’ফতারের পরেও প্রতাপ কমেনি প্রতারক শাহেদ করিমের। র‍্যাব অফিসে বসে র‌্যাব কর্মকর্তাদেরই তিনি হু’মকি দিয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে। র‌্যাব কর্মকর্তাদের হু’মকি দিয়ে তিনি বললেন, ‘আমার সঙ্গে আপনাদের আবারও দেখা হবে। হয়তো ছয় মাস পর দেখা হয়ে যেতে পারে। আপনাদের প্রমোশন পোস্টিং যাই হোক না কেন, আমি কিন্তু দেখা করব। কথাটা মনে রাখবেন।’

সংশ্লিষ্ট সূত্র এ তথ্য দিয়ে বলছে, ঢাকার র‌্যাব কার্যালয়ে প্রতারক শাহেদকে নিয়ে আসার পর কর্মকর্তারা তাকে জেরা করছিলেন। ঠিক তখনই সবাইকে অবাক করে দিয়ে র‌্যাব কর্মকর্তাদের উদ্দেশে এমন ঔদ্ধত্যপূর্ণ কথা বলেন।

এর আগে করোনা পরীক্ষার ভু’য়া রিপোর্ট দেয়ার অ’ভিযোগে বুধবার (১৫ জুলাই) ভোরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে সাতক্ষীরা থেকে গ্রে’ফতার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।

ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে বোরকা পরে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় তাকে গ্রে’ফতার করা হয়। চুলে কালো রং লাগিয়ে, গোফ কেটে নিজেকে পাল্টে ফেলেন শাহেদ। বোরকা পরে একটি নৌকায় করে ইছামতী নদী দিয়ে পালাচ্ছিলেন।

গ্রে’ফতারের পর সকাল ৮টা ১০ মিনিটে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে শাহেদকে নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় র‌্যাবের দলটি।

শাহেদ করিম ওরফে মো.শাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আ’দালত। একই সঙ্গে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের প্র’তারণার অন্যতম সহযোগী গ্রুপটির এমডি মাসুদ পারভেজকেও ১০ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। এছাড়া শাহেদের প্রধান সহযোগী তরিকুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১১টায় ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) মোহাম্মদ জসিম এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এর কিছুক্ষণ আগে ডিবি কার্যালয় থেকে শাহেদকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

Sorry Sir🤔🤔😥😥

Posted by Inzamam Ul Haque Shawon on Thursday, 16 July 2020

ad

পাঠকের মতামত