331798

সাহেদকে মা’রার ভিডিও ভাইরাল!

নিউজ ডেস্ক।। সীমান্ত দিয়ে নৌকায় করে ভারতে পালিয়ে যাওয়া গ্রে’ফতার হন রিজেন্ট হাসপাতাল প্র’তারণা মা’মলার প্রধান আ’সামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিম।

বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত দিয়ে নৌকায় করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়ার সময় গোয়েন্দাসহ র্যা বের একটি দল তাকে গ্রে’ফতার করে।

সাহেদের ধরা পড়ার খবর ছড়িয়ে পড়লে তাকে দেখতে ছুটে আসে এলাকাবাসী। এসময় বেশকিছু কিশোর ক্ষু’ব্ধ হয়ে সাহেদকে মা’রধর শুরু করে। এরকম একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, এক কিশোর লাঠি দিয়ে সাহেদকে আ’ঘাত করছে। অপর একজন বলছে, সবাই মিলে একে মা’রা উচিত।

ভারতে পালানোর চেষ্টার সময় সাহেদ জিন্সের প্যান্ট ও নীল রঙের শার্টের ওপর কালো রঙের বোরকা পরে ছিলেন। তার মাথার সাদা চুল ছিল কালো। এছাড়াও গ্রে’ফতার এড়াতে আরো কিছু অভিনব পদ্ধতি অনুসরণ করেছিলেন সাহেদ।

সরকারের সঙ্গে চুক্তির শ’র্ত ভ’ঙ্গ করে টাকার বিনিময়ে করোনাভাইরাস শ’নাক্তের নমুনা সংগ্রহ করা এবং ভু’য়া সনদ দেওয়ার অ’ভিযোগ গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অ’ভিযান চালায় র্যা ব।

পরদিন উত্তরা পশ্চিম থানায় র্যা ব বাদী হয়ে মো. সাহেদকে এক নম্বর আ’সামি করে মা’মলা করে। সেই মা’মলায় ৮ দিন প’লাতক থাকার পর গ্রেফ’তার হলেন সাহেদ করিম।

ভিডিও ধারণকারী কিশোর র‍্যাবের কাছে আবদার করে বললো; "সবাই মিলে একটু মারলে হইতো"র‍্যাব যদিও কিশোরের আবদার রাখেনি, তবে বলেছে, "এইটুক ছেলে বলতেছে সবাই মিলে মারলে হইতো, ছিড়ে খেয়ে ফেলবে ছেড়ে দিলে"Collected

Posted by Samir Hossain on Tuesday, 14 July 2020

ad

পাঠকের মতামত