331309

‘আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর’, লিখে নারীর আ’ত্মহ’ত্যা

নিউজ ডেস্ক।। নাটোরের বড়াইগ্রামে এক নারী আ’ত্মহ’ত্যা করেছেন। শনিবার দুপুরে নিজ ঘরে ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেন তিনি। উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী খ্রিস্টান পল্লীতে এ ঘ’টনা ঘ’টে। নিহ’ত জেনি বেবী কস্তা (৪০) ওই গ্রামের মৃ’ত আব্রাহাম কস্তার মেয়ে। পুলিশ ঘরের দরজা ভে’ঙে তার লা’শ উদ্ধা’র করে।

মৃ’ত্যুর আগে জেনি তার ফেসবুক ওয়ালে লিখেন, ‘জন্মেছি আমি এই সুন্দর পৃথিবীতে। ম’রবো এই সুন্দর পৃথিবীতেই। তবে মৃ’ত্যু তুমি আমাকে কষ্ট দিয়ো না। আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর।’

বনপাড়া পুলিশ তদ’ন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম বলেন, জেনি বেবী ঢাকায় একটি বেসরকারি কম্পানিতে চাকরি করতেন। করোনা মহামা’রিতে বাড়ি চলে আসেন তিনি। প্রায় ১৬ বছর আগে তাদের বিবাহবি’চ্ছে’দ হয়। এরপর আর বিয়ে করেননি। নিঃ’সন্তান এই নারী তার ছোট ভাই বিলাশ কস্তার সাথেই থাকতেন। বিলাশ ঢাকায় একটি বাইং হাউসে চাকরি করেন।

তিনি আরো বলেন, শুক্রবার বেবীর ভাইয়ের বউ বাচ্চাদের নিয়ে বাবার বাড়ি যান। এসময় বেবী একই বাড়িতে ছিলেন। দুপুরে কোনো এক সময় তিনি নিজ ঘরে আ’ত্মহ’ত্যা করেন। খবর পেয়ে ঘরের দরজা ভে’ঙে তার লা’শ উদ্ধা’র করে ময়’নাতদ’ন্তের জন্য নাটোর সদর হাসপাতাল ম’র্গে পা’ঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে দীর্ঘ একা’কীত্ব আর হ’তাশায় তিনি আ’ত্মহ’ত্যা করে থাকতে পারেন। তার ব্যবহৃত মোবাইল দুটো ঘরে একটি বালতির পানিতে ডু’বানো অবস্থায় পাওয়া যায়।

ad

পাঠকের মতামত