331081

গলায় দড়ি দিয়ে রাজধানীতে টেনে নেয়া হলো নারীর লা’শ (ভিডিও)

নিউজ ডেস্ক।। সিসিটিভির ফুটেজ দেখে রাজধানীর গ্রিনরোডে ফেলে যাওয়া লা’শ শেরপুরের আমেনা বেগমের বলে শ’নাক্ত করেছে পুলিশ। গ্রে’ফতার করা হয়েছে সন্দেভাজন হ’ত্যাকারীকেও। তবে রহস্য তৈরি হয়েছে হত্যার কারণ নিয়ে। একইসঙ্গে শেরপুরের আমেনা বেগম কেনো গ্রিনরোডে এলো তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

হত্যার পর রাতের অন্ধকারে লা’শ ফেলে দেয়া হয় গ্রিনরোডের রাস্তায়। পরে একটি দোকানের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, পাশের ভবনের নি’রাপত্তারক্ষী লা’শের গলায় দড়ি বেঁধে টেনে এনে ফেলে দিয়ে যাচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নি’হত নারীকে আগে কখনো এই এলাকায় দেখেননি তারা।

পুলিশ জানায়, নি’হত নারীর নাম আমেনা বেগম। তার গ্রামের বাড়ি শেরপুর। তিনি গ্রিনরোডের খান মঞ্জিলের ১৫২/১৩ বাসায় কেনো এসেছিলেন, কেনোই বা তাকে হ’ত্যা করা হলো এ নিয়ে কৌতুহল সৃষ্টি হয়েছে এলাকায়।

পুলিশ জানায়, হ”ত্যাকারী সন্দেহে আ’টক করা হয়েছে নি’রাপত্তারক্ষীকে। হত্যার সম্পৃক্ততার কথাও স্বীকারও করেছে সে।

কলাবাগান থানার ওসি পরিতোষ বলেন, হ’ত্যাকাণ্ডের যেসব কাগজপত্র সেগুলো তৈরি করা হয়েছে। এছাড়া একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ত’দন্ত চলছে। ত’দন্ত শেষ না হওয়া পর্যন্ত সুষ্ঠু কিছু বলা যাচ্ছে না।

এর আগে শুক্রবার (১০ জুলাই) সকাল ৮ টার দিকে রাজধানীর গ্রিনরোডের ওয়ার্ল্ড ইউনিভার্সিটির পাশের গলি থেকে আমেনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। ময়’নাত’দন্তের জন্য লা’শ পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলের মর্গে। উৎস: সময়নিউজ।

ad

পাঠকের মতামত