330308

পার্লারের ভেতর ঢু’কে বিয়ের কনেকে গলা কে’টে মা’রলেন সাবেক প্রেমিক!

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পার্লারের ভেতর ঢু’কে বিয়ের কনেকে গলা কে’টে হ’ত্যা করা হয়েছে। রোববার মধ্যপ্রদেশের রতলাম জেলার জাওরাতে এ ঘ’টনা ঘ’টে। ঘ’টনার দিন সন্ধ্যাবেলায় বিয়ে হওয়ার কথা ছিল ওই তরুণীর। সেজন্য সাজগোজ করতে সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন তিনি।

সেখানেই এক ব্যক্তি ঢু’কে ছু’রি নিয়ে হা’মলা চালান তার ওপর। এতে ঘ’টনাস্থ’লেই তার মৃত্যু হয়। পুলিশ বলছে, ওই তরুণী ও তার বোন সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন। সেখানে হঠাৎই এক ব্যক্তি ঢুকে ছু’রি চালিয়ে দেয় ওই তরুণীর ঘাড়ে। তারপর পালিয়ে যায় সেখান থেকে।

যুবতীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। এ ঘ’টনার তদ’ন্ত শুরু হয়েছে। হ’ত্যাকারীর সঙ্গে ওই তরুণীর কোনো সম্পর্ক ছিল কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, ওই যুবতীর সাবেক প্রেমিক এই কা’ণ্ডটি ঘ’টিয়েছে বলে প্রাথমিকভাবে ধা’রণা করছে পুলিশ।

খু’নের পরই সে সীমান্ত পেরিয়ে রাজস্থানে গা ঢাকা দিয়েছে। এ ঘ’টনায় ঘা’তকের এক সন্দে’হভাজন বন্ধুকে গ্রে’ফতার করা হয়েছে। পুলিশের অনুমান, সেই অ’পরা’ধীকে সব কাজে সাহায্য করেছে। তাকে জি’জ্ঞা’সাবাদ করা হচ্ছে।

রতলামের এসপি গৌরব তিওয়ারি জানিয়েছেন, শিগ’গিরই অ’পরা’ধীকে গ্রে’ফতার করা হবে। সিসিটিভি ফু’টেজ দেখা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, দুজন ওই এলাকায় গাড়ি নিয়ে দাঁড়িয়ে রয়েছে। পার্লারের বাইরেও তাদের উপ’স্থিতি ধ’রা পড়েছে। গাড়ির রেজিস্ট্রেশন নম্বর ও ফোন নম্বরের সূ’ত্র ধ’রে অ’পরা’ধীদের ট্র্যা’ক করা হয়েছে।

ad

পাঠকের মতামত