330095

ছবির কোথায় লুকিয়ে রয়েছে গিরগিটি, দেখতে পাচ্ছেন?

আজব ডেস্ক।। ছবি সং’ক্রান্ত বিভিন্ন পাজল সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়তেই তা নিয়ে আগ্রহী হয়ে পড়েন নেটিজেনরা। সে রকমই ‘ফাইন্ড দ্য লিজার্ড’ নিয়ে সম্প্রতি মেতেছে নেটদুনিয়া।

ইউনিভার্সিটি অব অ্যারিজোনাস স্কুল অব ন্যাচারাল রিসোর্সেস অ্যান্ড দ্য এনভায়রনমেন্টে পিএইচডি করেন ইয়ারিন ম্যাকগি। তিনি একজন হারপেটোলজিস্ট। অর্থাৎ সরীসৃপ হল তার গবেষণার বিষয়। সোশ্যাল মিডিয়াতেও তার উপস্থিতি নজর কাড়ে। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি।

সেই ছবিতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে পড়ে আছে কিছু শুকনো ডালপালা। রাস্তার রং ও ডালপালা প্রায় মিশে গিয়েছে। তবে সেই ডালপালার মধ্যে একটি গিরগিটিও নাকি লুকিয়ে রয়েছে। সেটিকে খুঁজে বার করার চ্যালেঞ্জই তিনি ছুড়ে দিয়েছেন।

ছবির কোথায় লুকিয়ে রয়েছে গিরগিটি, দেখতে পাচ্ছেন?

Posted by Visionbd24.com on Sunday, 5 July 2020

রাস্তা ও ডালপালার রঙের সঙ্গে গিরগিটির গায়ের রং মিলে যাওয়ায় তাকে দেখতে পাওয়া বেশ কষ্টকর হয়েছে নেটিজেনদের কাছে। অনেকেই তা খুঁজে বের করতে অসমর্থ হয়েছেন। সে কথা তারা কমেন্টে জানিয়েওছেন। তবে ছবিকে জুম করে কেউ কেউ সমর্থ হয়েছেন লিজার্ডকে খুঁজে বের করতে। আপনি যদি খুঁজে বের করতে না পারেন, তাহলে দেখুন নিচের পোস্ট— সূত্র : আনন্দবাজার পত্রিকা।

ad

পাঠকের মতামত