329946

চাঞ্চল্যকর তথ্য! সুশান্তের আত্মঘা’তী নারী ম্যানেজার অন্তঃসত্ত্বা ছিলেন

বিনোদন ডেস্ক।। ভারতের জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচদিন আগেই আত্মহ’ত্যা করেন তার তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। মাত্র পাঁচদিনের ব্যবধানে সুশান্ত নিজেও এই পথ বেছে নেন। তার মৃ’ত্যুর পর থেকে বেশ আলোড়ন চলছে বলিপাড়ায়।

মু্ম্বাই পুলিশ সুশান্তর আত্মহ’ত্যার কারণ খুঁজতে উঠেপড়ে লেগেছে। একের পর এক রহস্য আর বলিউডের নামকরা ব্যক্তিকে ডেকে থানায় বয়ান নেওয়া হচ্ছে।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর সঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহ’ত্যার কোনো সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ। আর এর মধ্যেই বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সুশান্তের ম্যানেজারের সঙ্গে অভিনেতা সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল। দিশা অন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সাথে সম্পর্কে জড়িয়ে তার ম্যানেজার যেন ভুল না করেন সেব্যাপারে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত।

এ অভিনেতার মৃ’ত্যুর পর এবার এমনই তথ্য নিয়ে হাজির বেশ কয়েকজন নেটিজেন। ওই দাবি প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়। দিশার মৃ’ত্যুর সঙ্গে কী তাহলে কোনোভাবে সুশান্তের আত্মহ’ত্যার যোগ রয়েছে! এমন মন্তব্যও শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।

তবে সুশান্তের আত্মহত্যার সাথে দিশার আত্মহ’ত্যার কোনও সম্পর্ক নেই বলে মুম্বাই পুলিশ স্পষ্ট জানিয়েছে।

প্রসঙ্গত, গেল ১৪ জুন মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তার ঝুল’ন্ত মর’দেহ। এরপর থেকে তার আত্মহ’ত্যার কারণ খুঁজছে মুম্বাই পুলিশ। সূত্র: জিনিউজ, সময় নিউজ

ad

পাঠকের মতামত