329205

মাস্ক পরতে বলায় প্রতিবন্ধী মহিলাকে মা’রধর করলেন সিনিয়র সহকর্মী (ভিডিও)

নিউজ ডেস্ক।। গত শনিবার এই ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের নেল্লোর জেলার একটি হোটেলে। এক সিনিয়র কর্মীকে মাস্ক পরতে বলায় আ’ক্রান্ত হলেন বিশেষভাবে সক্ষম ওই মহিলা। তাকে লোহার রড দিয়ে মারেন ওই ব্যক্তি।

হোটেলের সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনা ধরা পড়েছে। ভাস্কর নামের ওই অফিসারকে গ্রে’ফতার করেছে পুলিশ। অ’ভিযুক্ত ব্যক্তির বি’রুদ্ধে ভারতীয় দ’ণ্ডবি’ধির বিভিন্ন ধারায় মা’ম’লা দায়ের করেছে পুলিশ। কোলকাতা-২৪

সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। ৩১ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে কী ভ’য়ান’ক ভাবে এক মহিলাকে মা’রছেন এক অফিসার সহকর্মী। ঘটনার ভিডিয়ো দেখে শিউড়ে উঠছেন নেটপাড়ার বাসিন্দারা। এমন নৃ’শংভাবে কাউকে অফিসের মধ্যে মা’রা এবং এক বিশেষ ভাবে সক্ষম মহিলাকে এই ভাবে মা’রার ঘটনায় বি’তর্ক তৈরি হয়েছে।

জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশ পর্যটন বিভাগের অন্তর্গত ওই হোটেলের ডেপুটি ম্যানেজারকে মাস্ক পরতে বলেন ওই চুক্তিভিত্তিক মহিলা কর্মী। এরপরেই তার দিকে তেড়ে যান অ’ভিযুক্ত। তিনি ওই মহিলার চুলের মুঠি ধরে মা’রতে থাকেন। এক ব্যক্তি ওই মহিলাকে সাহায্য করার জন্য ছুটে যান। তাকেও ধাক্কা মেরে সরিয়ে দেন অভিযুক্ত। এরপর তিনি লোহার রড নিয়ে ওই মহিলাকে মারতে থাকেন। শেষে অন্য এক ব্যক্তি গিয়ে তার হাত থেকে লোহার রড কেড়ে নেন।

ad

পাঠকের মতামত