324747

নাতনিকে ধ’র্ষণে’র অ’ভিযো’গে নানা গ্রে’ফতার

নিউজ ডেস্ক।। চাঁদপুরের হাজীগঞ্জে শিশু ধ’র্ষণে’র এক ব্যক্তিকে আ’ট’ক করেছে পুলিশ। শনিবার (৩০ মে) বিকেলে রিপন মজুমদার (৪০) নামের এই ব্যক্তিকে গ্রে’ফ’তার করেন হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন।

এর আগে গত শুক্রবার (২৯ মে) দিবাগত রাতে শিশুটির বাবা ধ’র্ষ’ণ চেষ্টার অ’ভিযো’গ এনে রিপন মজুমদারের বি’রু’দ্ধে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নি’র্যাত’ন আ’ই’নে একটি মা’ম’লা করেন।

তার আগের দিন বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামে শিশু ধ’র্ষণে’র এই ঘটনা ঘটে। গ্রে’প্তারকৃ’ত রিপন মজুমদার একই উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের মৃ’ত ছাত্তার মজুমদারের ছেলে।

শিশুটির পরিবার রিপন মজুমদারের নিকটাত্মীয়। সম্পর্কে তারা নানা-নাতনি। শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৮ মে) বোনের বাড়ি সুবিদপুরে বেড়াতে আসেন রিপন মজুমদার। ওই দিন দুপুরে বসতঘরের একটি কক্ষে শিশুটিকে নিয়ে খুনসুটি করছিলেন তিনি। এই সময় শিশুটির মা ঘরের বাইরে কাজে ছিলেন।

কিছু সময় পর শিশুটি ওই কক্ষ থেকে কাঁ’দতে কাঁ’দতে বের হয়ে আসে। এসময় তার মা শিশুটির পরনে থাকা প্যান্টে র’ক্ত দেখতে পান। এই সুযোগে রিপন মজুমদার ঘটনাস্থল থেকে পা’লিয়ে যায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, শনিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এছাড়া মা’ম’লার আ’সা’মি রিপন মজুমদারকে গ্রে’ফতা’র করা হয়েছে।

ওসি আরো বলেন, পরবর্তীতে আ’ই’ন অনুযায়ী অ’ভিযু’ক্তের বি’রু’দ্ধে ব্যবস্থা নেওয়া হবে

ad

পাঠকের মতামত