324229

স্যানিটাইজার ব্যবসায় নামলেন সালমান খান

বিনোদন ডেস্ক।। ভারতে লকডাউন চলার মধ্যে নানা চমক দিচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। কখনও নতুন গান মুক্তি দিচ্ছেন, কখনও শ্রমিকদের পাশে দাঁড়াচ্ছেন। এবার কোভিড ১৯-এর লড়াইয়ে স্যানিটাইজার এনে নিজের ব্র্যান্ডের উদ্বোধন করলেন ভাইজান।

শুরুতে তিনি ডিওডোরেন্ট বাজারজাত করতে চেয়েছিলেন। কিন্তু এ সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। তাই পরিস্থিতি বিচার করেই ডিওডোর‌্যান্ট আনার আগে স্যানিটাইজার আনলেন সালমান। সোশ্যাল মিডিয়ায় তিনি বলেন, ‘‘আমি আমার নতুন গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ‘এফআরএসএইচ’ চালু করছি ।”

“এটা আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড, যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে।এখন সবচেয়ে জরুরি স্যানিটাইজার। তাই স্যানিটাইজার নিয়ে এলাম।এটি এখন আপনারা আমার ব্র্যান্ডের ওয়েবসাইট এবং আরকিছু দিন পর বিভিন্ন স্টোরেও পাবেন।এখন সুস্থ ও সচেতন থাকাই আমাদের সবচেয়ে বড় কাজ।”

সোশ্যাল মিডিয়ায় সালমান যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা গেছে, স্যানিটাইজারের গায়ে সালমানের ছবি।স্যানিটাইজারটির ১০০মিলি বোতলের দাম ৫০টাকা আর আর ৫০০ মিলিগ্রাম বোতলের দাম ২৫০ টাকা। সবাই যাতে স্যানিটাইজার ব্যবহারের অভ্যেস করতে পারে সে কথা মাথায় রেখেই অভিনেতার এ উদ্যোগ।

ad

পাঠকের মতামত