323555

ছয় বছরের শিশুকে ধ’র্ষ’ণের ঘটনায় ৮০ বছরের বৃদ্ধ গ্রে’ফতা’র

নিউজ ডেস্ক।। নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬ বছরের এক শিশুকে ধ’র্ষণে’র ঘটনায় চান মিয়া নামের ৮০ বছরের এক বৃদ্ধকে গ্রে’ফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ মে) সন্ধ্যায় শহরের জামতলা এলাকায় মেয়ের বাড়ি থেকে ধ’র্ষক’কে গ্রে’ফতা’র করেছে পুলিশ।’

গ্রে’ফতর’কৃত ধ’র্ষ’ক চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানাধীন পুটিয়া এলাকার জব্বার ব্যাপারীর ছেলে চান মিয়া।

এদিকে ধ’র্ষণে’র ঘটনা ধামাচাপা দেয়ার অ’ভিযো’গ উঠেছে বাড়িওয়ালা জসিম মুন্সির বি’রু’দ্ধে। ধ’র্ষণে’র শি’কার শিশুর পরিবার দরিদ্র হওয়ায় এক হাজার টাকা দিয়ে বাড়ির মালিক ঘটনাটি মী’মাং’সা করে দেয়।

এর আগে গত ১৯ মে দিনের বেলা ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় জসিম মুন্সির বাড়ির নিচতলার ভাড়াটিয়া শুঁটকি ব্যবসায়ী চান মিয়া কৌশলে তার ঘরে নিয়ে একই বাড়ির ভাড়াটিয়া শিশুটিকে ‘ধ’র্ষ’ণ করে।

ধ’র্ষণে’র শি’কার শিশুর পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের জানান, ফতুল্লার পশ্চিম মাসদাইর প্রাইমারি স্কুলের আগে জসিম মুন্সির বাড়ির নিচতলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন চান মিয়া। তিনি এলাকায় শুঁটকি বিক্রি করেন। আর একই বাড়ির ৪র্থ তলায় বাবা-মাসহ নানির সাথে বসবাস করে ধ’র্ষণে’র শি’কার শিশু। কিছুদিন আগে ছোট শিশুটিকে নানির কাছে রেখে বাবা-মা গ্রামের বাড়ি লালমনিরহাট যায়।

তারা লকডাউনে আ’ট’কা পড়ে যায়। আর শিশুটিকে বাসায় একা রেখে নানি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে হাত পাতার জন্য রাস্তায় বের হয়। সেই সুযোগে ১৯ মে মঙ্গলবার দিনের বেলা কোনো এক সময় সু-কৌশলে চান মিয়া তার ঘরে নিয়ে শিশুটিকে জোর করে ধ’র্ষ’ণ করে। বাসায় নানি ফিরলে শিশুটি তাকে সব জানিয়ে দেয়। ওই শিশুর নানি বাড়িওয়ালাকে ঘটনার বিস্তারিত জানায়৷

পরে বাড়িওয়ালা চান মিয়ার সাথে যোগাযোগ করে শিশুটির নানির হাতে এক হাজার টাকা দিয়ে ঘটনাটি মী’মাং’সা করে দেয়। ঘটনাটি যখন এলাকায় জানাজানি হয় তখন বাড়িওয়ালা চান মিয়াকে আ’ত্মগো’পনে যেতে সুযোগ করে দেয়। আর বাড়িওয়ালার এমন আ’চর’ণ দেখে পরে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় অ’ভিযো’গ দা’য়ের করলে পুলিশ চান মিয়াকে তার মেয়ের বাসা জামতলা হতে আ’ট’ক করে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় মা’ম’লা দা’য়ের করেন। উৎস: জাগোনিউজ।

ad

পাঠকের মতামত