323552

হবু বউয়ের সাথে ছবি পোস্ট করে বিয়ের দিনক্ষণ জানালেন বাহুবলি’র বল্লালদেব

বিনোদন ডেস্ক : সুখবরটা কিছুদিন আগেই দিয়েছিলেন বাহুবলি’র বল্লালদেব মানে অভিনেতা রানা দাগ্গুবতি। জানিয়েছিলেন তার প্রেমের প্রস্তাবে সায় দিয়েছেন মিহিকা। তারা এখন এনগেজ।

কিন্তু ঘোষণার পরপরই যে নিয়ম মেনে আংটিবদল সেরে ফেলবেন, তা বোধহয় ভাবেননি অনুরাগীরা। কিন্তু অভিনেতার আর তর সয়নি।

তাই বোধহয় মিহিকা প্রস্তাবে সায় দেওয়ার সঙ্গে সঙ্গেই সময় নষ্ট করতে চাননি তিনি। সেরে ফেললেন বাগদান। সেই ছবি অভিনেতা শেয়ার করেছেন নিজের সোশ্যাল সাইটে। এমনকী কবে বিয়ে করতে পারেন তারা, তার ইঙ্গিতও মিলেছে এদিন। গত সপ্তাহেই রানা দাগুবতি ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে নিজের বাগদানের কথা ঘোষণা করেন। তার টুইটারে মিহিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে জানান, অভিনেতার প্রোপোজালে সাড়া দিয়েছেন মিহিকা।

তাকে ‘হ্যাঁ’ বলেছেন। এরপর থেকে শুভেচ্ছাবার্তার বন্যা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। আর এবার তো তিনি বাগদানের অনুষ্ঠানের ছবিই প্রকাশ করলেন। মিহিকাও অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। মিহিকা বাজাজ তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি শেয়ার করেছেন, প্রত্যেকটিরই ক্যাপশন দুর্দা’ন্ত। একটিতে তিনি লিখেছেন, ”চিরকালের শুরু।”

বাগদানের অনুষ্ঠানে রানা দাগগুবাতি একটি সাদা শার্ট এবং সাদা ধুতি পরেছিলেন। অন্যদিকে মিহিকা পরেছিলেন কমলা শাড়ি। সঙ্গে মানানসই গয়না। মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন। রানার সঙ্গে কীভাবে তার দেখা হয়েছিল বা কত দিন তারা ডেটিং করছিলেন তা যদিও খোলসা করেননি অভিনেতা। এ বছর ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। সূত্র : সংবাদ প্রতিদিন

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *