323246

ভারতে মন্দিরে আ’টকে দুই নারীকে ধ’র্ষ’ণ পুরোহিতদের

ডেস্ক রিপোর্ট।। ভারতের পাঞ্জাবে একটি মন্দিরে আ’টকে রেখে দুই নারীরে অব্যহতভাবে ধ’র্ষ’ণের অ’ভিযো’গ উঠেছে মন্দিরটির তিন পুরোহিতের বি’রু’দ্ধে। এই ঘটনায় এক পুরোহিতসহ দুজনকে গ্রে’প্তা’র করেছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ভারতের পাঞ্জাবের অমৃতসরে সম্প্রতি দুই নারীকে আ’ট’কে রেখে ধ’র্ষ’ণ করা হচ্ছিল। গোপন সূত্রের খবর পেয়ে সোমবার (১৮ মে) সেখানে অ’ভিযা’ন চালায় আ’ইনশৃ’ঙ্খলা বাহিনী। সেখান থেকে ওই দুই নারীকে উ’দ্ধা’র ও এক পুরোহিতকে গ্রে’ফতা’র করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, নি’র্যাতি’ত ওই দুই নারী পাঞ্জাবের তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংকে নিজেদের দুরবস্থার কথা উল্লেখ করে একটি চিঠি লিখেছিলেন। চিঠি পেয়ে অমৃতসরের লোপোকে থানার রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে হানা দেয় পুলিশ।

অ’ভিযা’নের বিষয়টি টের পেয়ে অপর দুই অ’ভিযু’ক্ত নাছট্টর সিং ও সুরজ নাথ পালিয়ে যায় বলে খবরে উল্লেখ করা হয়েছে।

স্থানীয় পুলিশের ডিএসপি প্রতাপ সিং বলেন, রাজ্য তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংয়ের অ’ভিযো’গের ভিত্তিতে রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে তল্লাশি অ’ভিযা’ন চালান লোপোকে থানার পুলিশকর্মীরা। ঘটনাস্থল থেকে দুই নি’র্যাতি’তাকে উ’দ্ধার করার পাশাপাশি দুই অ’ভিযুক্ত’কে গ্রে’প্তা’র করা হয়েছে। গ্রে’প্তা’র গিরিধারি নাথ ও বারিন্দর নাথকে জেরা করে বাকিদের সন্ধান করার চেষ্টা চলছে।

ad

পাঠকের মতামত