318835

করোনার মৃ’ত্যু নিয়ে এমপি একরামুল চৌধুরীর হৃদয়স্পর্শী ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক।। দেশে করোনাভাইরাসে প্রতিমুহূর্তে বাড়ছে আ’ক্রা’ন্ত ও মৃ’ত্যু’র সংখ্যা। আর এ ম’র্মান্তি’ক মৃ’ত্যু নিয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপির একটি হৃদয়স্পর্শী ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম তথা ফেসবুকে ভাইরাল হয়েছে।ফেসবুক লাইভে তিনি তার এলাকার এক যুবকের মৃ’ত্যু’র ঘটনা নিয়ে ম’র্মস্প’র্শী বর্ণনা দেন।

ভিডিওতে একরামুল করিম চৌধুরী এমপি বলেন, আজ আমার মায়ের মৃ’ত্যুবা’র্ষিকী। তাই মনটা আজ একটু খারাপ। আজ লাইভে আসার কারণ হলো, অন্য একটি দু:খ নিয়ে। গত পরশু দিন আমার বাড়ি থেকে একটু দূরে ঢাকা চাকরি করে ব্যাংকে। তার বয়স ৩৪ কিংবা ৩৫ হবে । করোনার উপসর্গ নিয়ে সে মা’রা যায় বাসায়। তার বাসা থেকে আর কেউ আসেনি । তার ভাই ফেনী থেকে গিয়ে লা’শ গোসল করিয়ে নমুনা সংগ্রহ করে নোয়াখালীর দিকে নিয়ে আসে।

কিন্তু নোয়াখালী তার এলাকার লোকজন যখন জানতে পারে ওই লা’শ নোয়াখালীর দিকে নিয়ে আসতেছে । তখন এলাকায় গাছ কেটে ফেলা দেওয়া হয়েছে। এলাকার নারী -পুরুষ দা-বল্লম ,কোদাল, দা নিয়ে শত শত লোক বেরিয়ে আসে । দেখেন মৃ’ত্যু কত কঠিন করোনার। তার মৃ’ত্যু আমাকে খুব ব্যতীত করেছে। বিস্তারিত ভিডিওতে……….

Posted by Ekramul Karim Chowdhury MP on Wednesday, 22 April 2020

ad

পাঠকের মতামত