316012

ত্রাণ বিতরণকালে চড় থাপ্পড় ও ঘাড় ধাক্কা দিলেন মেয়র (ভিডিও)

নিউজ ডেস্ক।। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানিতে ত্রাণ নিতে আসা শিখা নামে এক নারীকে ঘাড় ধাক্কা ও আরিফুল ইসলাম নামে এক ভ্যানচালককে চড় থাপ্পড় দিয়ে তাঁড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে চকরপাড়া দা‌খিল মাদ্রাসা মা‌ঠে এ ঘটনা ঘ‌টান আড়া‌নি পৌরসভার মেয়র মুক্তার আলী।

প্রত‌্যক্ষদ‌র্শীরা জানিয়েছে, আড়া‌নি পৌরসভার ৪নং ওয়ার্ড এলাকার দুস্থ‌দের মা‌ঝে সরকা‌রি বরাদ্দকৃত ত্রাণ বিতর‌নের সময় আরিফুল ইসলাম ও শিখা না‌মে ওই নারী ত্রাণ নিতে আসেন। তা‌লিকার বাই‌রে কাউকে চাল দেওয়া হ‌বে না ব‌লে তাদেরকে চ‌লে যে‌তে ব‌লেন মুক্তার আলী। তখন তারা ত্রাণের জন‌্য আহাজা‌রি কর‌তে থাকলে মেয়র মুক্তার আলি ওই নারীকে ঘাড় ধাক্কা ও আরিফুলকে চড় থাপ্পর দি‌তে দি‌তে মা‌ঠের বাই‌রে বের ক‌রে দেন। বিষয়‌টি এলাকাবা‌সীর ম‌ধ্যে ক্ষো‌ভের সৃ‌ষ্টি কর‌লে প‌রে দ্রুত ভু্ক্তভুগী দুইজনকে ডে‌কে ত্রা‌ণের চাল দিয়ে বিদায় করা হয়।

ভুক্তভোগী ভ্যানচালক আরিফুল জানান, আড়ানি পৌরসভার ৪নং ওয়ার্ডের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে শুনে আমি সেখানে গেলে পৌরসভার মেয়র মুক্তার আলী অকথ্য ভাষায় গালিগালাজ করে থাপ্পড় মারতে মারতে সেখান থেকে তাঁড়িয়ে দেন।

এ বিষয়ে আড়ানি পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুল ঘটনাটি স্বীকার করে বলেন, ‘আজ সকালে পৌরসভার ৪নং ওয়ার্ডে সরকারি ত্রাণের সাথে এলাকার বিত্তবানদের ত্রাণ একসাথে করে বিতরণ করা হয়।এ সময় আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী ভ্যানচালক আরিফুল এবং পাইলট নামের এক ব্যক্তির স্ত্রী শিখাকে চড় থাপ্পড় মারেন এবং সেখান থেকে তাদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়।

এ বিষয়ে আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পুরো বিষয়টি অস্বীকার করে বলেন, ‘পৌরসভার তিনটি ভেন্যুতে বিতরণ করা হয়েছে সেখানে কোনো মারামারি বা কাউকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ার ঘটনা ঘটেনি।’

এ বিষ‌য়ে বাঘা থানা নির্বাহী অ‌ফিসার শাহিন রেজা ব‌লেন, ঘটনা‌টি আমি গণমাধ‌্যম ক‌র্মীদের মাধ‌্যমে জেনেছি। এ বিষ‌য়ে আমার কাছে কেউ কোনো অ‌ভি‌যোগ ক‌রেনি। অভিযোগ কর‌লে বিষয়টি তদন্ত ক‌রা হ‌বে।’ উৎস: দৈনিক আমাদের সময়।

ad

পাঠকের মতামত