315555

ক’রো’না চিকিৎসায় নিজের অফিস ভবন ছেড়ে দিলেন শাহরুখ

ডেস্ক রিপোর্ট: ক’রো’না ভা’ইরা’সের মহামারির সঙ্গে যুদ্ধ ঘোষণা করেছে গোটা বিশ্ব। প্রতিনিয়ত ভারতে করোনা ভা’ইরা’সে আ’ক্রা’ন্তের সংখ্যা বেড়েই চলছে। দেশটির এমন পরিস্থিতিতে করোনায় আ’ক্রা’ন্ত বৃদ্ধ শিশুদের জন্য নিজের চার তলা ভবন ছেড়ে দিয়েছেন বলিউড কিং খ্যাত শাহরুখ খান।

এনডিটিভি খবরে বলা হয়েছে, শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান তাদের ব্যক্তিগত চারতলা ভবনের রেড চিলিজ নামক অফিসটি নারী-শিশু ও বৃদ্ধের জন্য ছেড়ে দিয়েছেন। সেখানে আলাদা আলাদা সেবা কেন্দ্র করে চিকিৎসা দেওয়া যেতে পারে বলে প্রস্তাব জানিয়েছেন ওই দুই দম্পতি।

পূজা দাদলানি শাহরুখ খানের এই পদক্ষেপকে আন্তরিক অভিনন্দন জানিয়ে লিখেছেন, আসুন আমরা এভাবেই একসঙ্গে লড়ি। শাহরুখ খানের এই নিঃস্বার্থ পদক্ষেপ যেন বৃথা না যায়। তিনি সবার সামনে একটি উদাহরণ তৈরি করলেন।

শাহরুখ খানের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অরবিন্দ কেজরিওয়াল। তিনি একটি টুইট বার্তায় শাহরুখকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আপনাকে ধন্যবাদ শাহরুখ খান। এই কঠিন সময়ে আপনার এই উদার পদক্ষেপ অনেকের জীবন, অনুভূতি স্পর্শ করবে।’

সেই ধন্যবাদ গ্রহণ করে শাহরুখ টুইটে লিখেছেন, ‘স্যার আপনি ধন্যবাদ দিবেন না। আদেশ করবেন, আর কী করতে পারি! আমি সবসময়েই দিল্লি এবং দেশের সমস্ত ভাই-বোনদের সঙ্গে থাকব। এবং আল্লাহর কৃপায় খুব শীঘ্রই এই সংকট কাটিয়ে উঠব।’ইত্তেফাক

ad

পাঠকের মতামত