306915

মিথিলার আগে ৬ অ’ভিনেত্রীর সঙ্গে স’ম্পর্কে জড়ান সৃজিত !

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে ইন্ডাস্ট্রির সবাই তাকে ‘প্রে’মিক’ হিসেবেই চিনেন। ক্যারিয়ারের শুরু থেকে তার একাধিক প্রে’মের খবর ফাঁ’স হয়েছে গণমাধ্যমে। ৪২ বছর বয়সি সৃজিত বিয়েও করেছিলেন। কিন্তু সে সংসার বেশিদিন টেকেনি। অনেক ঘাট ঘুরে সৃজিতের প্রে’মের তরী অবশেষে তীরে ভিড়েছে।

সর্বশেষ বাংলাদেশের অ’ভিনেত্রী মিথিলার সঙ্গে প্রে’মে জড়ান সৃজিত। গেল ৬ ডিসেম্বর বিয়ে করেন তারা। মিথিলাকে বিয়ের আগে বেশ কয়েকজন নারীর নামের সঙ্গে জড়িয়েছে সৃজিতের নাম।

জয়া আহসানের সঙ্গে প্রে’মের গুঞ্জন-বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় অ’ভিনেত্রী জয়া আহসান হুট করেই কলকাতায় ছবিতে অ’ভিনয় শুরু করেন। ২০১৫ সালে কলকাতার ‘রাজকাহিনি’ ছবিতে অ’ভিনয় করেন জয়া। আর এ ছবির নির্মাতা ছিলেন সৃজিত। ছবি করতে গিয়েই জয়ার সঙ্গে সৃজিতের প্রে’মের গুঞ্জন ওঠে। তবে বিষয়টি নিয়ে প্রথমে নীরব থাকলেও পরে গুঞ্জন নাকচ করে দেন জয়া।

স্বস্তিকার সঙ্গে সৃজিত-২০১৩ সালে ‘মিসর র’হস্য’ ও ২০১৪ সালে ‘জাতিস্ম’র’ সিনেমা নির্মাণ করেন সৃজিত মুখার্জি। টালিউড অ’ভিনেত্রী স্বস্তিকা মুখার্জি অ’ভিনয় করেন ওই ছবিতে। জানা গেছে, এই সিনেমা করতে গিয়েই স্বস্তিকার সঙ্গে ঘনিষ্ঠ হন সৃজিত। তার আগে তখন পরমব্রত চ্যাটার্জির সঙ্গে প্রে’মের স’ম্পর্কের বিচ্ছেদ হয় স্বস্তিকার।

এমন বিরহের দিনে প্রে’মের পেয়ালা হাতে স্বস্তিকার পানে এগিয়ে যান সৃজিত মুখার্জি। তবে স্বস্তিকায় ‘স্বস্তি’ মেলেনি সৃজিতের। বাধ্য হয়ে দুজন দুই পথ ধরেন।

বধুমন্তী বাগচীকে নিয়ে কানাঘুষা-গত বছরের শুরুতে ‘টাইমস অব ইন্ডিয়া’ ভা’রতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর সঙ্গে সৃজিতের প্রে’মের খবর প্রকাশ করে। তাদের প্রে’ম নিয়ে মিডিয়া বেশ কিছুদিন সরব থাকলেও পরে নীরব হয়ে যায়। মধুবন্তী বাগচীও পরে বিষয়টি অস্বীকার করেন বলে জানা যায়।

সায়ন্তনীর সঙ্গেও সৃজিতের প্রে’ম টেকেনি-সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অ’ভিনয় করেন অ’ভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুর। চলতি বছরের মাঝামাঝি শোনা যায়, এই পরিচালকের সঙ্গে প্রে’মে জড়িয়েছেন সায়ন্তনী। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এই জুটির একটি ছবিকে কেন্দ্র করে আলোচনা জমে ওঠে। যদিও সর্বশেষ তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।

পায়েলকেও ঘায়েল করেছিলেন সৃজিত-টালিউড অ’ভিনেত্রী পায়েল সরকারের সঙ্গেও প্রে’মে মজে ছিলেন এ নির্মাতা। কিন্তু শেষপর্যন্ত তার সঙ্গেও স’ম্পর্ক থাকেনি। একটা পর্যায়ে তাদের বিচ্ছেদ হয়।

রিতাভা’রির সঙ্গেও ঘনিষ্ঠতা-কলকাতার অ’ভিনেত্রী ও মডেল রিতাভা’রি সঙ্গেও সৃজিতের প্রে’ম টালিউড পাড়ায় বেশ আলোচনায় ছিল। তাদের অনেক ঘনিষ্ঠতার খবরও কলকাতার গণমাধ্যমে উঠে আসে। তবে স’ম্পর্কে পরিণয় আসেনি। তবে হুট করেই দুজনের স’ম্পর্কে ভাঙন ধরে।

ad

পাঠকের মতামত