305189

ওমরাহ করতে মক্কায় সাকিব

পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব গেছেন সাকিব আল হাসান। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করে এই ক্রিকেট তারকা।বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার রাত দেড়টার ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন সাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে ওমরাহ পালন করে আগামী ২০ নভেম্বরের মধ্যেই দেশে ফিরবেন সাকিব।’

ওয়াসিম খান রাত সোয়া ১টার দিকে নিজের ফেসবুক প্রোফাইলে সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করেন। সেখানে তিনি লিখেন, ‘ওমরাহ পালন করতে জেদ্দার উদ্দেশে রওনা হচ্ছে সাকিব আল হাসান। তার জন্য আমার দোয়া রইলো।’

ক্রিকেটার, কোচিং স্টাফ, ক্রিকেটের অতিথিদের স্বাগত জানানো ও বিদায়ী অভ্যর্থনা জানাতে বোর্ডের পক্ষ থেকে সব সময়ই বিমানবন্দরে উপস্থিত থাকেন ওয়াসিম খান।

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোয় এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে ক্রিকেটের বাইরে থাকলেও রাজধানীর অভিজাত এলাকায় খেলে বেড়িয়েছেন ফুটবল। এর বাইরে পেয়েছেন দেশের ক্রীড়াবিদদের মধ্যে সর্বোচ্চ করদাতার সম্মানসূচক পুরষ্কারও।

ad

পাঠকের মতামত