303668

শাকিবের নায়িকা হওয়া নিয়ে যা বললেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হওয়ার কথা নাকচ করলেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক।শাকিব খানের বিপরীতে ‘হ্যাকার’ নামে নতুন একটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে তার অভিনয়ের খবর গণমাধ্যমে এলেও তা অস্বীকার করেছেন এ অভিনেত্রী।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন আলোচিত পরিচালক মালেক আফসারী।পরিচালকের বরাতে বিভিন্ন গণমাধ্যমে এ চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের অভিনয়ের খবর প্রকাশ হয়।তবে এ ছবির ব্যাপারে পরিচালকের সঙ্গে কোনো আলাপ হয়নি বলে নিশ্চিত করেছেন কলকাতার এ অভিনেত্রী।

তৃতীয়বার ফোন করতেই সাড়া দেন কোয়েল মল্লিক। ওপাশ থেকে ঘুমকাতুর মিষ্টি কণ্ঠে বললেন, “নমস্কার। তারপর কোনো প্রশ্ন করার আগেই নিজ থেকে বলতে শুরু করলেন, গতকাল থেকে বাংলাদেশের প্রচুর ফোন পাচ্ছি। এত ফোন রিসিভ করা সম্ভব নয়। অনেকে মেসেজ করে জানতে চাইছেন, আমি কোনো বাংলাদেশি ছবিতে অভিনয় করছি কিনা।”

“আসলে আমি কোনো বাংলাদেশি ছবিতে কাজ করছি না। এমনকি কেউ সম্প্রতি কোনো বাংলাদেশি সিনেমায় অভিনয় করার প্রস্তাবও দেননি আমাকে। আপনি একটু সবাইকে বলে দেবেন, খবরটি সত্য নয়।”

ad

পাঠকের মতামত