303616

পরকীয়ায় জড়িয়ে স্বামী-সন্তান ছাড়ার পর জানলেন প্রেমিকের ‘এইডস’

১২ বছরের বিবাহিত জীবনে দুই সন্তান রয়েছে পারুলের (৩৭)। কিন্তু একই সঙ্গে কাজ করায় অফিসে এক সহকর্মীর সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়ান তিনি। কয়েকবার শারীরিক সম্পর্কও করেন তারা। কিন্তু প্রেমিকের এইডস আছে জানার পর তার শাস্তি চেয়ে আইনি সুবিধা নিতে পুলিশের হেল্পলাইনে ফোন করেছিলেন পারুল।

ভারতের আমেদাবাদের বস্ত্রাপুরের বাসিন্দা পারুল সম্প্রতি প্রেমিকের স্বাস্থ্য খারাপ হলে তাকে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন। কিন্তু প্রেমিক তার কথা শুনতে চাচ্ছিলেন না। এক পর্যায়ে তাকে চেপে ধরা হলে নিজের অসুখের কথা স্বীকার করেন প্রেমিক। জানান, তিনি এইচআইভি ভাইরাস এইডস রোগে আক্রান্ত।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, এ কথা জানার পর মাথায় আকাশ ভেঙে পড়ে পারুলের। প্রেমিকের মায়াজালে পড়ে স্বামীকে তালাক দিয়েছিলেন তিনি। দুই সন্তানকে ফেলে এসেছিলেন তার কাছেই।

রোগের কথা জানার কয়েকদিন পর পারুল আরও জানতে পারেন তার ৪০ বছর বয়সী প্রেমিক আরেক নারীর সঙ্গেও সম্পর্ক গড়ে তুলেছেন। তাই পুলিশের হেল্পলাইনে ফোন করে আইনি সুবিধা চান তিনি। ফোনে পুলিশকে তিনি বলেন, ‘আমার বয়ফ্রেন্ড এইডস রোগে আক্রান্ত। আমাকে সে এ কথা জানায়নি। তার শাস্তি চাই।’

পারুলের কথা শুনে অবাক হয়েছিলেন পুলিশের হেল্পলাইনের নারী কর্মকর্তারা। তবে সঙ্গে সঙ্গে ব্যবস্থাও নেন তারা।

এ ব্যাপারে পারুলের সঙ্গে কথা হলে দেশটির সংবাদমাধ্যম এই সময়কে তিনি জানান, তার সঙ্গে সম্পর্ক রেখেও এইডসের ব্যাপারে না জানানো একটি অপরাধ। তা ছাড়া আরেক নারীর সঙ্গে সম্পর্ক করায় তার সঙ্গে প্রতারণা করা হয়েছে। নতুন আরেকটি জীবন যাতে নষ্ট না হয়, তাই আইনের সাহায্য চেয়েছেন পারুল।

ad

পাঠকের মতামত