303289

টাঙ্গাইলে ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা মা ও শিশুকন্যাকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি-টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের শিশুকন্যাকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)। শিশু আলিফা স্থানীয় কচুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিন শহরের আসাদ মার্কেটে ফোন-ফ্যাক্সের ব্যবসার করেন। ব্যবসার কারণে অনেক সময় বাসায় ফিরতে তার রাত হয়। তিনি বাসায় না ফেরা পর্যন্ত চার বছরের মেয়ে আলিফাকে নিয়ে লাকী বেগম একাই বাসায় থাকতেন। শনিবার দিবাগত রাতেও মেয়েকে নিয়ে বাড়িতে একাই ছিলেন লাকী বেগম। এই সুযোগে দুর্বৃত্তরা ঘরে ঢুকে লাকী বেগম এবং তার মেয়ে আলিফাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। এ সময় ঘরে থাকা প্রায় ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

নিহত লাকীর স্বামী আল আমিন জানান, রাত প্রায় ১২টার দিকে তিনি বাড়িতে এসে দেখেন গেট খোলা। ঘরের ভেতরে উচ্চ শব্দে টেলিভিশন চলছে। এ সময় তিনি বাড়ির ভেতরে ঢুকেই প্রথমে রক্তাত্ত অবস্থায় তার শিশুকন্যা আলিফাকে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দেন। এতে প্রতিবেশীরা এগিয়ে এসে বাড়ির উঠানে রক্তাত্ত অবস্থায় লাকী বেগমকেও পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার কর

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। মামলার প্রক্রিয়া চলছে।

এদিকে লোমহর্ষক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবার ও স্থানীয়রা দ্রুত এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ বিচার দাবি করেছেন।

ad

পাঠকের মতামত