302123

কম্পিউটারে পর্ন ভিডিও রাখায় তিন যুবকের কারাদণ্ড

কম্পিউটারে পর্ন ভিডিও রাখার দায়ে রাজবাড়ীর বালিয়াকান্দিতে তিন যুবককে আটকের পর এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় পর্নগ্রাফি আইনে তাদের বিচার করা হয়।

সূত্র জানায়, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহ্ মোহাম্মদ সজিব বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুর বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় সুমন শেখ (২৩),দুর্জয় রহমান (২৪) ও শান্ত শেখকে (১৮) গ্রেপ্তার করা হয়। তাদের কম্পিউটারের দুটি হার্ডডিস্ক জব্দ করা হয়। সেখানে যুবকরা অশ্লীল ভিডিও এবং ছবি সংরক্ষন করে আসছিল। তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

আটক সুমন শেখের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রুকুনী গ্রামে। তার পিতার নাম আমিন শেখ। দুর্জয়ের বাড়ি বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের স্বর্পবেকাঙ্গা গ্রামে। তার পিতার নাম ফজলুল খান। শান্ত শেখের বাড়ি বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামে। তার পিতার নাম জাহিদ শেখ।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহ্ মোহাম্মদ সজিব বলেন, ‘র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যদের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানে আটক তিনজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।’

ad

পাঠকের মতামত