301692

ছেলেকে বিক্রির পর মায়ের অপহরণ নাটক

জেলা প্রতিনিধিঃ নিজের ১১ মাস বয়সী ছেলে মো. ইমরান হোসেন ইস্রাফিলকে বিক্রি করে অপহরণের অভিযোগ দেয়ায় মাসহ তিন নারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল রোববার রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামার বাড়ি থেকে অপহৃত শিশুকে উদ্ধার করে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর ইস্রাফিলের মা রেহানা আক্তার (৩০) নিকটাত্মীয় পারভীন আক্তারের (২২) সহযোগিতায় তার ছেলেকে ৫০ হাজার টাকায় জনৈক মাফিয়া আক্তারের (৪০) কাছে বিক্রি করে দেন। একইদিন মহিপাল সিএনজি স্টেশনের এক চালক তার ছেলেকে অপহরণ করেছে মর্মে ফেনী সদর মডেল থানায় অভিযোগ করেন রেহানা আক্তার। গোয়েন্দা পুলিশ অজ্ঞাত ওই চালককে আটক করলে ঘটনার প্রকৃত রহস্য বেরিয়ে আসে। পরে রোববার রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামার বাড়ি থেকে অপহৃত শিশু ইস্রাফিলকে উদ্ধার করে তার মা রেহানা আক্তার, নিকটাত্মীয় পারভীন আক্তার (২২) ও ক্রেতা মাফিয়া আক্তারকে (৪০) আটক করে।

উদ্ধার মো. ইমরান হোসেন ইস্রাফিল কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মাছিমপুর গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে। ঘটনার দিন মা রেহানা আক্তারের সঙ্গে ইস্রাফিল ফেনী সদর উপজেলার ধর্মপুর আমিন বাজারে নানার বাড়িতে আসছিল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত