301283

ইয়াবাসহ ২ পুলিশ সদস্যকে হাতেনাতে ধরল ডিবি

বরিশাল নগরীর কাশিপুর এলাকা থেকে দুই পুলিশ সদস্যকে ২৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এ সময় আরও এক ব্যক্তিকে আটক করা হয়েছে।বৃহস্পতিবার দুপরে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলেন পুলিশ কনস্টেবল মো. ইমরান (২৩), পুলিশ কনস্টেবল সালাহ উদ্দিন (২৩) ও বরিশাল নগরীর কাউনিয়া এলাকার মাদক বিক্রেতা সোহাগ হাওলাদার (৩০)।

কনস্টেবল মো. ইমরান ও সালাহ উদ্দিনের বাড়ি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায়। তারা দুজন বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইনে পিয়ন শাখায় কর্মরত।মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক উজ্জল কুমার দে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে নগরীর কাশিপুর বরিশাল-ঢাকা মহাসড়কে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় ডিবি পুলিশ।

এ সময় একটি মোটরসাইকেলের আরোহীদের থামানোর জন্য সংকেত দেয়া হয়। কিন্তু আরোহীরা সংকেত না মেনে মোটরসাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করে। গোয়েন্দা পুলিশের সদস্যরা ধাওয়া করে তিন আরোহীকে ধরে ফেলে। পরে তাদের তল্লাশি করে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরিদর্শক উজ্জল কুমার দে আরও বলেন, ইমরান ও সালাহ উদ্দিন পুলিশ সদস্য। তাদের বিরুদ্ধে মামলা ও বিভাগীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এছাড়া আটক সোহাগের বিরুদ্ধেও মামলা হবে।
সূত্রঃ জাগো নিউজ

ad

পাঠকের মতামত