301007

‘দুর্নীতিবাজদের ঠিকানা হবে খালেদার পাশের কারাগারে’- ইনু

মঙ্গলবার( ২৪ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মৎস্য ভবন মোড়ে এক সমাবেশে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, যে রঙের জার্সিই গায়ে থাকুক না কেন, কোনো দুর্নীতিবাজকে রেহাই দেওয়া হবে না। আর তাদের সবার জায়গা হবে খালেদার পাশের কারাগারে।

ইনু বলেন, শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে ঢুকে পড়া দুর্নীতির ভূতদের ধ্বংস করতে হবে। উন্নয়নের ট্রেনে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই। পুলিশ প্রশাসনের দায়িত্ব উন্নয়নের ট্রেন থেকে দুর্নীতিবাজদের ধরে কারাগারে পাঠানো।

তিনি বলেন, খেয়াল রাখতে হবে, দুর্নীতিবাজরা যেন পালিয়ে সাজাপ্রাপ্ত তারেকের কাছে পৌঁছাতে না পারে। রাজনৈতিক দলের কিছু নেতা ও পুলিশ প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা অশুভ সংযোগে দুর্নীতিবাজরা শেখ হাসিনার উন্নয়নকে ব্যাহত করছে। এই অশুভ সংযোগ বিচ্ছিন্ন করতে হবে।

এসময় পুলিশকে দল বা মুখ না দেখে অপরাধ দমনে কঠোর, মাদক-দুর্নীতি থেকে দূরে থাকা ও নির্যাতনের বদলে জনগণের সেবক হওয়ার আহ্বান জানান সাবেক এ তথ্যমন্ত্রী।

ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন দলের কার্যকরী সভাপতি রবিউল আলম, সহ-সভাপতি মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য অ্যাড. হাবিবুর রহমান শওকত প্রমুখ।

সূত্রঃ বাংলা নিউজ

ad

পাঠকের মতামত