300355

হঠাৎ দেশত্যাগ করলেন শাকিব খান

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান দেশে নেই। শুক্রবার ভোরে তিনি দেশত্যাগ করেছেন। ভোর ৪টার ফ্লাইটে তিনি উড়াল দেন দুবাইয়ের উদ্দেশ্যে। জানা গেছে, দুবাইতে শাকিব তার নতুন সিনেমার জন্য লোকেশন দেখতে গেছেন। তার সঙ্গে রয়েছেন তার কাজিন মনির জামান, নির্মাতা ইফতেখার চৌধুরী ও চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু। ৩-৪ দিন তিনি দুবাই থাকবেন।

এর আগে অস্ট্রেলিয়া, ইতালি, থাইল্যান্ড, তুরস্ক, মালয়েশিয়া ও যুক্তরাজ্যের বিভিন্ন দেশে শুটিং করেছেন দেশের শীর্ষ অভিনেতা শাকিব খান। তবে এবারই প্রথম তাকে মধ্যপ্রাচ্যে শুটিং করতে দেখা যাবে।

দুবাইয়ে উড়াল দেয়ার আগে শাকিব খান গণমাধ্যমকে জানান, ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিং তুর্কিতে একেবারে নতুন লোকেশনে করেছি। আগেই চেয়েছিলাম দুবাইতে শুটিং করতে। তখন সেখানে প্রচণ্ড গরম থাকায় সম্ভব হয়নি। বড় পরিকল্পনা নিয়েছি। এবার এসকে ফিল্মসের নতুন ছবির শুটিং হবে দুবাইতে। সেখানে ভালো ভালো লোকেশনে কাজ হবে। মূলত সেজন্যই দুবাইতে যাচ্ছি।

শাকিব খান বর্তমানে কাজ করছেন ‘আগুন’ সিনেমায়। দেশবাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই সিনেমা পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এতে শাকিবের নায়িকা নবাগত জাহারা মিতু। দুবাই থেকে ফিরেই ‘আগুন’-এর পরবর্তী লটের কাজে অংশ নেবেন শাকিব খান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *