299390

প্রকাশ্যে আসছে শাকিব-ফারিয়ার রোমান্স

বিনোদন প্রতিবেদকঃ গান ও টিজার দিয়ে এরই মধ্যে দর্শকদের নজর কেড়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ও নুসরাত ফারিয়া। দর্শক বহুদিন ধরেই এ জুটির রোমান্স দেখার অপেক্ষায় আছেন। অপেক্ষার ইতি টেনে এবার প্রকাশ্যে আসছে পুরো ছবি।

আগামী ৬ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাকিব-ফারিয়া অভিনীত ছবি ‘শাহেনশাহ’। এরই মধ্যে শুরু হয়েছে হল বুকিংয়ের কাজ। বিষয়টি জানিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি বলেন, ‘চলতি বছর পহেলা বৈশাখে মুক্তি দেওয়ার জন্য আমরা ছবির কাজ শুরু করেছিলাম। কিন্তু কিছু জটিলতার কারণে তা আর হয়ে ওঠেনি। অনেক দিন আগেই আমরা ছবির কাজ শেষ করেছি। ব্যবসার কথা ভেবে কয়েকবার মুক্তির তারিখও পরিবর্তন করেছি। এবার মুক্তির বিষয়টি আমার চূড়ান্ত করেছি আগামী ৬ সেপ্টেম্বর। এর মধ্যে হল বুকিং শুরু হয়েছে। আশা করি, “শাহেনশাহ” দর্শকদের মাতিয়ে রাখবে।’

এদিকে, শামিম আহমেদ রনীর পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব-ফারিয়া। শাপলা মিডিয়ার প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন, মিশা সওদাগর প্রমুখ।

ad

পাঠকের মতামত