299461

আমরা তো চাইলে পারি : বাপ্পি চৌধুরী

চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর জন্মদিন ছিল গত বছর ৬ ডিসেম্বর। ওইদিন রাজধানীর ধানমন্ডি লেকে প্রায় ১০০ সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন এই চিত্রনায়ক। তখন তিনি বলেছিলেন, দিনটি চিরস্মরণীয় হয়ে থাকবে তার কাছে। এরপর বেশ কয়েকবার সুবিধাবঞ্চিত মানুষের পাশে পাওয়া গেছে চলচ্চিত্রের এই অভিনেতাকে।

গতকাল বুধবার অসুস্থ এক বৃদ্ধ নারীর সঙ্গে এমনই এক ছবি প্রকাশ করেছেন বাপ্পি। ছবিতে তাদের দুজনকে একসঙ্গে খাবার খেতে দেখা গেছে। ছবিটি শেয়ার করে একটি দীর্ঘ ক্যাপশন দিয়েছেন বাপ্পি।

ছবির ক্যাপশনে বাপ্পি লেখেন, ‘কোনো একটা ইচ্ছা পূরণের কথা যদি আমাকে বলা হয়, সে ক্ষেত্রে আমার ইচ্ছা-পৃথিবীর বুকে সকল মানুষের ভালো থাকা। তাদের নিত্যদিনের বাঁচার জন্য যে মৌলিক অধিকার, সেগুলো থেকে যেন তারা বঞ্চিত না হয়। সৃষ্টির সেরা জীব তো আমরাই, আর আমরা মানুষ। আমরা তো চাইলে পারি আমাদের জায়গা থেকে, সেই সব সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাড়াতে।’ তবে ছবিটি কবে এবং কোথায় তোল হয়েছে, তা জানতে বাপ্পির মুঠোফোনে ফোন করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এদিকে, শারদীয় দুর্গাপূজায় বাপ্পি অভিনীত ভৌতিক গল্পে ছবি ‘ডেঞ্জার জোন’ মুক্তি পাচ্ছে বলে জানান নির্মাতা বেলাল সানি। ছবিতে বাপ্পির বিপরীতে আছেন চিত্রনায়িকা জোলি। এতে আরও অভিনয় করেছেন ডিজে সোহেল, মেহেরিমা, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ।

নির্মাতা বেলাল সানি বলেন, ‘ডেঞ্জার জোন’ ছবির কাজ প্রায় শেষদিকে। আর মাত্র দুদিনের শুটিং বাকি। ভিজ্যুয়াল গ্রাফিক্সের কাজও শেষ হয়ে যাবে অক্টোবরের মধ্যে। আশা করি, আসন্ন শারদীয় দুর্গাপূজায় ছবিটি মুক্তি পাবে।

ad

পাঠকের মতামত