298726

হিজড়াদের হা’মলায় দুই পুলিশ আ’হত

সিলেট প্রতিনিধি-সিলেট নগরীতে হিজড়াদের হা’মলায় আ’হত হয়েছেন ট্রাফিক পুলিশের দুই কনস্টেবল। শনিবার বিকাল পৌনে ৪টার দিকে নগরীর জিন্দাবাজারস্থ সিটি সেন্টারের সামনের হাওয়াপাড়ার প্রবেশ মুখে এ ঘ’টনা ঘটে। আহত দুই পুলিশ কনস্টেবল হলেন মারুফ (২৩) ও কাজল (২৭)।

এদের মধ্যে মারুফের অবস্থা গু’রুতর হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাজলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জিন্দাবাজারের দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট জয়ন্তচন্দ্র দাস।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল আনুমানিক পৌনে ৪টার দিকে জিন্দাবাজার থেকে চৌহাট্টা সড়কে ব্যাপক যানজট ছিলে। এ যানজটের মধ্যেও চৌহাট্টার দিক থেকে উল্টোপথে আসছিল একটি সিএনজি। তখন এগিয়ে যান একজন ট্রাফিক সদস্য। সিটি সেন্টারের সামনে আসার পর সিএনজি আটকিয়ে হাওয়াপাড়া সড়কে ঢোকার কথা বলেন ট্রাফিক কনস্টেবল মারুফ। তখন সিএনজির ভেতরে থাকা দুইজন হিজড়া চ’ড়াও হন মারুফের উপর।

এক পর্যায় গাড়ি থেকে নেমে দুই হিজড়া মিলে তাকে কি’ল ঘু’সি মা’রতে থাকেন। এসময় এগিয়ে আসেন অপর কনস্টেবল কাজল। তিনি এসে দুই হিজড়াকে থামাতে চাইলে তাকেও মা’রধর করেন দুই হিজড়া। তারা সড়কের পাশে সংস্কার কাজে ব্যবহারের জন্য রাখা ছোট একটি বাঁশ দিয়েও দুই ট্রাফিক কনস্টেবল মা’রতে থাকেন। পরে জনগণ এগিয়ে এলে হিজড়ারা পালিয়ে যায়। এ ঘটনা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানান ট্রাফিক সার্জেন্ট জয়ন্তচন্দ্র দাস।

ad

পাঠকের মতামত