298760

প্রিয়াঙ্কাকে শাহরুখের বিয়ের প্রস্তাবের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্কঃ বলিউড এমন একটা জায়গা যেখানে যা ঘটে তা নিয়েই কথা হয়৷ যা ঘটে না তা নিয়েও গুঞ্জন চলতেই থাকে। এখানকার তারকারা কাজের চেয়ে অকাজেই বেশি আলোচনায় থাকেন। তবে ক্যারিয়ারে নেতিবাচক প্রচার বা গুঞ্জন থেকে সবসময়ই সচেতন শাহরুখ খান। তিনি আদর্শ স্বামী হিসেবে পরিচিত সবখানে। তাই নায়িকা কিংবা মিডিয়ার বাইরে কোনো নারীর সঙ্গে তার স্ক্যান্ডাল পাওয়া যায় না।

বছর কয়েক আগে সেই রেকর্ড ভাঙেন কিং খান। প্রিয়াঙ্কা চোপড়াকে জড়িয়ে মিডিয়ায় চাউর হয়েছিল তার প্রেমের গুঞ্জন। এমনকি সেটা বিয়ে অবধি গড়িয়েছিল। অনেকেই বলাবলি করছিলেন প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চলছেন শাহরুখ। শেষ পর্যন্ত অবশ্য সে খবরের সত্যতা মেলেনি। তাদের প্রেমের শুরুটা নাকি হয়েছিল ডন ছবির শুটিংয়ের সময়। যদিও তারকারা এ বিষয়ে কখনই সর্বসমক্ষে মুখ খোলননি। শাহরুখ আজও গৌরী ও তিন সন্তানকে নিয়ে রমরম করে এগিয়ে চলেছেন।

পিগি চপসও নিজের গায়ক বর জোনাসের সঙ্গে প্রেমের মুহূর্ত নিয়মিত ফ্যানদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন। কিন্তু এর মধ্যে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক পুরনো ভিডিও। যেখানে শাহরুখ খান নিজেকে প্রিয়াঙ্কার পানিগ্রাহী হিসেবে তুলে ধরেছেন। তবে এটা কোনো একান্ত মুহূর্তের ভিডিও নয়। একেবারে জনসমক্ষে মিস ইন্ডিয়া ২০০০’র মঞ্চে এ প্রস্তাব প্রিয়াঙ্কাকে দিয়েছিলেন কিং খান। দেখে নিন উত্তরে যা বলেছিলেন সে সময়ের ভারত সুন্দরীর ফাইনালিস্ট।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *