298364

একমাত্র আওয়ামী লীগই পারে দেশকে এগিয়ে নিতে : শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ এবং সংবিধান রক্ষায় জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগ। তাই এই দলই পারে দেশকে এগিয়ে নিতে। মানুষের ভাগ্যোন্নয়ন এবং সমৃদ্ধ জাতি হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে। এমন প্রত্যাশা নিয়ে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

আজ শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।মন্ত্রী আরো বলেন, দেশের শিক্ষার মান নিশ্চিত করতে কোনো ধরণের অনিয়মের সঙ্গে সরকার আপস করবে না।উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ কুদ্দুস প্রমূখ।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এই সমাবেশে আওয়ামী লীগ ছাড়াও দলের সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।এর আগে ঢাকা থেকে সড়ক পথে মতলব উত্তরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পৌঁছালে তাকে ফুল দিতে স্বাগত জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।প্রসঙ্গত, চাঁদপুর ৩ আসন থেকে তৃতীয়বারে মতো নির্বাচিত সংসদ সদস্য, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি গত সাড়ে ১০ বছরে এই প্রথম মতলব উত্তরে দলীয় কোনো সমাবেশে যোগ দেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *