296061

ফটোসেশনে আসেননি সাকিব, সাংবাদিকদের দুষছেন শিশির

স্পোর্টস ডেস্কঃ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গতকাল বিশ্বকাপের জার্সি গায়ে টাইগারদের ফটোসেশন হয়। বিশ্বকাপ স্কোয়াডের সকল সদস্য, বিসিবি সভাপতি, পরিচালক, কোচরা উপস্থিত থাকলেও ছিলেন না সাকিব আল হাসান। বিসিবি সভাপতি সাকিবের না থাকাটা তার জন্য দুর্ভাগ্য বলে অবহিত করেছিলেন।সাকিবের না থাকা নিয়ে গণমাধ্যমগুলো সংবাদ প্রকাশ করায় খেপেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। আজ মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি।

পাঠকদের জন্য তার স্ট্যাটাসের কিছু অংশ বাংলা অনুবাদ করে দেওয়া হলো- আসলে আমার কিছু বলার নেই সাংবাদিকদের সম্পর্কে, তারা কেনো সাকিবকে অপছন্দ করেন বুঝতে পারি না। আমি মনে করি এটা আমাদের ব্যর্থতা, তাদেরকে (সাংবাদিকদের) ডিনার ও লাঞ্চে ডাকি না এবং তাদের সঙ্গে কথা বলে ভেতরের সংবাদ দেই না।

সাকিব তার জীবনে ছোটবেলা থেকেই কঠোর পরিশ্রম করে বড় হয়েছে। একে বারে বিকেএসপির জীবন থেকে, সে একমাত্র ক্রিকেটেই মনোনিবেশ করেছিল। মানুষের সহানভূতি পাওয়ার জন্য কীভাবে অভিনয় করতে হয় সেটা সে শিখেনি। এ কারণে তার জীবনে ইতিবাচক মানুষের সংখ্যা খুব কম। সে মানুষের চাহিদা মতো চলা তাদেরকে খুশি করা পছন্দ করে না। ফটোসেশনে না থাকাটা তার ভুল, কিন্তু সে উদ্দেশ্যমূলক ভাবে করেনি। তাকে যে বার্তা পাঠানো হয়েছিল সে এটা মিস করে গিয়েছে। এজন্য সে সংশ্লিষ্টদের কাছে দুঃখপ্রকাশ করেছে। আমি দুঃখিত, এটা প্রমাণ করার জন্য কোনো ভিডিও নেই আমার কাছে।

সাকিবের ফটোসেশনে না থাকা নিয়ে বিসিবি সভাপতি এক প্রশ্নের উত্তরে বলেছিলেন, ‘এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসে জিজ্ঞেস করেছি এখানে পৌঁছে, তখন আমি ফোন করেছিলাম সাকিবকে। জিজ্ঞেস করেছিলাম, কোথায় তুমি। ও যে এসেছে আমি জানিও না। পেপারে পড়ে দেখেছি। ও বলল, আপনার বাসায় আসব রাতে। বললাম এখনই ব্যাক করো। ও বললো, আমি তো বের হয়ে গিয়েছি।’

I really have nothing to say about the journalists why they have so much hatred against Shakib Al Hasan I think it’s…

Posted by Sakib Ummey Al Hasan on Tuesday, 30 April 2019

ad

পাঠকের মতামত