294288

মুক্তির ২ দিন আগেই অনলাইনে পাওয়া যাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ গোটা মুভি

বিশ্বব্যাপী মুক্তির দুইদিন আগে ফাঁস হয়ে হলিউডের আলোচিত সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ভিডিও ক্যামেরায় ধারণ করা হল প্রিন্টটি ছড়িয়ে পড়েছে বিভিন্ন ফাইল শেয়ারিং সাইটে। যুক্তরাষ্ট্রের দুদিন আগে ২৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পায় চীনে। এর পরপর আয়রন-ম্যান চরিত্রের অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র এক টুইট পোস্টে অনুরোধ করেন, ছবির কাহিনি যেন ফাঁস করা না হয়। টরেন্ট ফ্রিক জানায়, বুধবার চীনের স্থানীয় সময় বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে প্রথম ভিডিও ফাইলটি অনলাইনে দেখা যায়। এর পরপরই চীন ভিত্তিক পাইরেট সাইটগুলো ছবিটি ছড়িয়ে দেয়। এর পরপরই দ্য পাইরেট বে ও তামিল রকার্সের মতো প্ল্যাটফর্মে ছবিটি ছড়িয়ে পড়ে।

টরেন্ট ফ্রিক ছবির ক্রেডিট টাইটেলের স্ক্রিনশট শেয়ার করেছে। আরও জানায়, ফাঁস হওয়া ভিডিওটি খুবই দুর্বল মানের। তবে রাশিয়া থেকে প্রকাশিত পরের একটি ভিডিও তুলনামূলকভাবে উন্নত। চলতি মাসের প্রথমদিকে সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় যুক্তরাষ্ট্রে। প্রথম দিনই বিক্রির রেকর্ড গড়ে। নিলাম সাইটে একটি টিকিটের দাম উঠে ৫০০ ডলার। ভারতের একটি সাইট ১০ লাখের বেশি টিকিট বিক্রি করেছে। এদিকে বৃহস্পতিবার ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে রাজধানীর স্টার সিনেপ্লেক্স। সকাল থেকে ভিড় দেখা যাচ্ছে বসুন্ধরা সিটির সামনের রাস্তায়।

অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ হতে যাচ্ছে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের শেষ সিনেমা। ধারণা করা হচ্ছে, ৩ বিলিয়ন বা ৩০০ কোটি ডলারের কাছাকাছি আয় করবে বক্স অফিসে। দুই ভাই জো ও অ্যান্থনি রুশো পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’-এ অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, বেনেডিক্ট কাম্বারব্যাচ, টম হল্যান্ড, চ্যাডউইক বোসমান, মার্ক রাফেলো, ডন ছেডলে, পল বেট্টানি, এলিজাবেথ ওলসেন, অ্যান্থনি ম্যাকিয়ে, সেবাস্টিয়ান স্ট্যান, টম হিডেলস্টোন, জো সালডানা, জশ ব্রোলিন, ক্রিস প্রাট, পল রুড ও ব্রি লারসন।

ad

পাঠকের মতামত