294131

অপহরণের পর স্কুলছাত্রকে ‘বলাৎকার’ করে ভিডিও ধারণ করলেন তিন যুবক

নিউজ ডেস্ক।। টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় এক স্কুলছাত্রকে অপহরণের পর বলাৎকার করে পুরো ঘটনা মুঠোফোনে ভিডিও ধারণ করেছেন তিন যুবক। শুধু তাই নয় তারা ওই স্কুলছাত্রের পরিবারের কাছে ছেলেকে ফিরে পেতে মোটা অঙ্কের টাকাও দাবি করেন। এ ঘটনায় আজ বুধবার নির্যাতিত স্কুলছাত্রের বড় ভাই মো. আবুল হোসেন বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত ওই তিন যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে। গ্রেপ্তার যুবকরা হলেন- ধনবাড়ী পৌর শহরের আম বাগান এলাকার মাহফুজুর রহমান সিয়াম (১৯), মেইন রোড এলাকার ইমরান আলী (২০), ঈদগাহ রোড এলাকার মিন্টু মিয়া (২৫)।

মামলার এজাহারে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে নির্যাতনের শিকার ওই স্কুলছাত্র ধনবাড়ী পৌর শহর থেকে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। পথে ধনবাড়ী ঈদগাহ রোডে পৌঁছা মাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই তিন যুবক তাকে অপহরণ করেন। সেখান থেকে মোটরসাইকেলে করে ওই স্কুলছাত্রকে ধনবাড়ী উপজেলার পাথালিয়া গ্রামের একটি ঘরে নিয়ে যৌন নির্যাতন চালান তারা। যৌন নির্যাতনের পুরো ঘটনাটি তারা মুঠোফোনে ভিডিও ধারণ করেন এবং পরবর্তীতে ওই স্কুলছাত্রের পরিবারের কাছে ছেলেকে ফিরে পাওয়ার জন্য মোটা অঙ্কের টাকা দাবি করেন।

বিষয়টি নির্যাতিত ওই স্কুলছাত্রের পরিবার ধনবাড়ী থানা পুলিশকে অবহিত করে। পরে এলাকাবাসীর সহায়তায় মঙ্গলবার রাতেই পুলিশ ঘটনাস্থল থেকেই ওই তিন যুবককে আটক করে স্কুলছাত্রকে উদ্ধার করে। ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘এ ঘটনায় ধনবাড়ী থানায় মামলা হয়েছে। অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করে টাঙ্গাইল কোর্টে চালান দেওয়া হয়েছে।’

ad

পাঠকের মতামত