293777

হাতুড়ি পেটায় স্কুল ছাত্র নিহত

নিউজ ডেস্ক।। মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হাতুড়ি পিটায় মোঃ রিফাত দেওয়ান (১৭) নামে দশম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। সোমবার রাতে হাতুড়ি পিটানোর ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুর ১টায় কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত রিফাত শ্রীনগর উপজেলা সংলগ্ন সিরাজদিখান উপজেলার সিধারপুর গ্রামের মোঃ নিজাম দেওয়ানের ছেলে ও বাড়ৈখালি উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

এঘটনায় ঐ এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। তবে ঘটনার পরপরই সংশ্লিষ্টরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক কার যায়নি বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সুত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল সিরাজদিখান উপজেলার শেখেরনগর এলাকায় রিফাত ও তার বন্ধুদের সাথে পাশবর্তী সিধারপুর এলাকার রাহুল নামে অপর এক কিশোর ও তার সহযোগীদের তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে।

বিষয়টি মিমাংসায় রিফাত ও রাহুল তার বন্ধুদের নিয়ে সোমবার রাতে সিধারপুর ব্রীজে আসে। এসময় তাদের মধ্যে আবারো তর্কবিতর্কের এক পর্যায় রাহুলের বন্ধুদের একজন হাতুড়ি দিয়ে রিফাতের মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। ঘটনাস্থল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিভির পরিচর্যা কেন্দ্র (আইসিও) ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুস আলী জানান, এখনো পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি। সংশ্লিষ্টরা ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়। ঘটনাস্থল পরিদর্শন ও এলাকায় আইনশৃংখলা বাহিনী নিয়োগ করা হয়েছে। সংশ্লিষ্টদের গ্রেপ্তারে সর্বান্তক চেষ্টা চলছে।

ad

পাঠকের মতামত