293098

ধর্ষণে নজিরবিহীন রেকর্ড সৃষ্টি করেছে বাংলাদেশ : তসলিমা নাসরিন

ধর্ষণে নজিরবিহীন রেকর্ড সৃষ্টি করেছে বাংলাদেশ। ১০০ দিনে ৩৯৬টি ধর্ষণ ঘটিয়েছে। ধর্ষণের অভিযোগ যত করা হয়েছে , তার চেয়ে ধর্ষণের অভিযোগ করা হয়নি , কিন্তু ধর্ষণ হয়েছে, সংখ্যাটা, অনুমান করছি, শতগুণ বেশি। বাংলাদেশের পুরুষেরা মূলত পুরুষতান্ত্রিক, তারা ধর্ষণে অভ্যস্ত, ‘লাভ মেকিং’ এ নয়। তাই ‘লাভ মেকিং’ এর কোনো বাংলা শব্দ নেই, ‘রেইপ’ এর আছে, যেমন ধর্ষণ, সেক্স’ এর আছে, যেমন যৌনসংগম।

মানুষ পুরুষাঙ্গ এবং পেশিকে খুব পছন্দ করে– একটি ছেলে -শিশু বড় হতে হতে পরিবার এবং সমাজের কাছ থেকে এই জিনিসটা শিখে ফেলে। পেশি এবং পুরুষাঙ্গের জোর দেখাতে গিয়েই তাকে বারবার ধর্ষণ করতে হয়। লোকে মন্দ বলবে কি না, জেল খাটতে হবে কিনা এসব তখন ভাবনার বিষয় বলে মনে হয় না।

ধর্ষণে নজিরবিহীন রেকর্ড সৃষ্টি করেছে বাংলাদেশ। ১০০ দিনে ৩৯৬টি ধর্ষণ ঘটিয়েছে।ধর্ষণের অভিযোগ যত করা হয়েছে , তার চেয়ে…

Posted by Taslima Nasreen on Saturday, 20 April 2019

মেয়েরা যৌনদাসী, তাও কিন্তু মাথায় পুরে দেওয়া হয়েছে। যৌনদাসীদের ধর্ষণই করতে হয়। তাই ধর্ষণ করে পুরুষেরা। প্রেমিকা, স্ত্রী, চেনা মেয়ে, অচেনা মেয়ে- সকলেই যৌনদাসী। ধর্ষণে যত যৌনানন্দ, তত আনন্দ লাভ মেকিং এ বা ভালোবাসার মিলনে নেই। যত বর্বরতা, নির্মমতা, যত নারী নির্যাতন তত যৌনানন্দ। এভাবেই পুরুষ গড়ে ওঠে পুরুষতান্ত্রিক সমাজে। -তসলিমা নাসরিনের ফেসবুক ওয়াল থেকে

ad

পাঠকের মতামত