292222

সেফুদার ফাঁসির দাবিতে কোম্পানীগঞ্জে বিক্ষোভ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ এসে সেফাতুল্লা পবিত্র কোরআন শরীফকে অবমাননা করায় এর প্রতিবাদে বিক্ষোভ করেছে নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুসল্লীরা। শুক্রবার (১৯ এপ্রিল) জুম’আ পরবর্তী কহিনূর হুদা ফাউন্ডেশনের উদ্যোগে সকল মুসল্লিরা একত্রিত হয়ে হাজারীহাট বাজার থেকে বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ডাঃ আ.ফ.ম আবদুল হক, কোম্পানীগঞ্জ ইমাম পরিষদ সমিতি সেক্রেটারি আলী আহম্মেদ জমিরি, বিশিষ্ট সমাজসেবক শরীয়ত উল্যাহসহ স্থানীয় মুসল্লীরা।

এ সময় দাবির সাথে একাত্মতা প্রকাশ করে কহিনূর হুদা ফাউন্ডেশন চেয়ারম্যান নুরুল করিম জুয়েল বলেন, সেফাতুল্লাহ একজন মানুষ হিসেবে সে তার নিজস্ব মতামত প্রকাশ করতেই পারেন। ইসলাম ধর্ম ও পবিত্র কোরআন বিশ্বাসে আঘাত দেয়ার অধিকার তাকে কেউ দেয়নি। একই সাথে নাস্তিকতায় বিশ্বাসীদের ‘ধর্মবিদ্ধেষী’ উল্ল্যেখ করে তিনি বলেন, আপনারা আপনাদের মতবাদ আপনাদের মত করে প্রচার করুন।ইসলাম ধর্মকে আঘাত করতে পারবেন না। এদেশের তৌহিদি জনতা সহ্য করবে না। এ সময় বঙ্গবন্ধুর খুনীদের মত আন্তর্জাতিক ট্রাইবুনাল গঠন করে দেশে ফিরিয়ে এনে জনসম্মুখে তার ফাঁসি দেয়ার দাবি জানান তিনি।

বসুরহাট আশ্রাফুল উলুম মাদ্রাসার শিক্ষক আহমুদুল হাসান তার বক্তব্যে বলেন, মুসলমানের সবকিছুর উর্ধ্বে তার ঈমান ও ইসলাম সেফায়েতুল্লাহ কর্তৃক আল্লাহ, রাসূল (সাঃ), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কটূক্তি ও অপমান করার অপরাধে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেয়ার দাবি জানান সরকারের কাছে। প্রসঙ্গত, ফেসবুক লাইভে কোরআনের পাতা ছিড়ে ওয়াশরুমের কমোডে ফেলে, কোরআনের উপর স্যান্ডেল দিয়ে মুসলিমদের উপর ক্ষোভ ঝাড়েন সেফাতুল্লাহ। এরপরই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

ad

পাঠকের মতামত